• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • শুরু হল নির্বাচনী দেওয়াল লিখন, বিজেপির হয়ে হাত লাগালেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

শুরু হল নির্বাচনী দেওয়াল লিখন, বিজেপির হয়ে হাত লাগালেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

দেওয়ালে পদ্মফুল প্রতীক চিহ্ন এঁকে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন লিখলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

দেওয়ালে পদ্মফুল প্রতীক চিহ্ন এঁকে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন লিখলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

দেওয়ালে পদ্মফুল প্রতীক চিহ্ন এঁকে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন লিখলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

  • Share this:

#রায়গঞ্জ: "আর নয় অন্যায়", আর নেই দরকার কাটমানির সরকার " এই স্লোগানকে সামনে রেখে আগামী বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে বিজেপির প্রতি বুথে পাঁচটি করে দেওয়াল লিখন কর্মসূচির উদ্বোধন করলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।  বৃহস্পতিবার রায়গঞ্জ শহরের মিলনপাড়ায় নিজে হাতে বিজেপির প্রতীক পদ্মফুল এঁকে দেওয়াল লিখনের উদ্বোধন করেন তিনি। পদ্মফুলের প্রতীকেই সমস্ত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন আগামী বিধানসভা নির্বাচনে।

রাজ্য বিধানসভা ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। হয়নি দলের প্রার্থীদের নাম ঘোষণাও। তবুও পিছিয়ে থাকতে রাজি নয় রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। প্রতিটি বুথে পাঁচটি করে দেওয়াল লিখন কর্মসূচির উদ্বোধন করে বিধানসভা নির্বাচনের দামামা বাজিয়ে দিলেন রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী।

দেওয়ালে পদ্মফুল প্রতীক চিহ্ন এঁকে বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন লিখলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।  পাশাপাশি দেওয়াল লিখনে ফুটে ওঠে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে "আর নয় অন্যায় " ও আর নেই দরকার কাটমানির সরকার" এই স্লোগানও। প্রতি বুথে পাঁচটি দেওয়াল লিখন কর্মসূচির উদ্বোধন করে কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী বলেন,  দলের গ্রহণ করা কার্যক্রম অনুযায়ী আজ রায়গঞ্জ শহরের মিলনপাড়ায় বিধানসভা নির্বাচনের দেওয়াল লিখন কর্মসূচির উদ্বোধন করা হল। প্রার্থী ঠিক না হলেও পদ্মফুল প্রতীকেই প্রার্থীরা বিধানসভা নির্বাচনে লড়াই করবেন।

গতকাল, বুধবার, হুগলিতে বিজেপির মিছিলে গোলি মারো শ্লোগান দেবার অভিযোগ পুলিশ তিন বিজেপি নেতা কর্মিকে গ্রেফতার করার তীব্র প্রতিবাদ করেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি অভিযোগ করেন, পুলিশ রাজ্য সরকারের দলদাস হয়ে পড়েছে।  প্রধানমন্ত্রীকে কোমড়ে রশি পড়ানো কথা বললেও পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি। বুধবার বিজেপি সমর্থকদের এই শ্লোগান দেওয়া হলেও মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের মিছিলে একই শ্লোগান দেওয়া হয়েছিল। দেবশ্রীদেবীর অভিযোগ, পুলিশ বিজেপির ক্ষেত্রে অতি সক্রিয় হলেও তৃণমূল কংগ্রেসের ক্ষেত্রে সেই সক্রিয়তা লক্ষ্য করা গেল না। আসলে পুলিশ রাজ্য সরকারের দলদাসের হয়ে কাজ করছে বলে তিনি আবারও উল্লেখ করে এবং তৃণমূলের প্রতি ক্ষোভ উগড়ে দেন। আগামী বিধানসভা নির্বাচনে রাজ্য মানুষ তার যোগ্য জবাব দেবেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।

Published by:Pooja Basu
First published: