ধর্ষণ করে ফেলে দেওয়া হয়, উদ্ধার গলা কাটা, পোড়া, ক্ষতবিক্ষত দেহ

ধর্ষণ করে ফেলে দেওয়া হয়, উদ্ধার গলা কাটা, পোড়া, ক্ষতবিক্ষত দেহ

সোমবার সকালে এই কালভার্টের নীচে ধোঁয়া দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পাশে পড়ে থাকতে দেখেন দেহ থেকে আলাদা হওয়া একটি পা।

  • Share this:

#কুমারগঞ্জ: বাড়ি থেকে বেড়িয়েছিল চাদর কিনতে। বাড়ির পঁচিশ কিলোমিটার দূর থেকে উদ্ধার হল গলা কাটা, পোড়া, ক্ষতবিক্ষত দেহ। আজ সকালে দিনাজপুরের কুমারগঞ্জ থানার বেলখোড়ে রাস্তার কালভার্টে নীচে উদ্ধার নাবালিকার দেহ। ধর্ষণ করেই খুনের অভিযোগ পরিবারের। দোষীদের গ্রেফতারে পুলিশকে ২৪ ঘণ্টা সময়সীমা বালুরঘাটের সাংসদের। বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারের দাবি, এই ঘটনায় যেন হায়দরাবাদের ছায়া।

এই জায়গাটার নাম সাফা নগর। সোমবার সকালে এই কালভার্টের নীচে ধোঁয়া দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পাশে পড়ে থাকতে দেখেন দেহ থেকে আলাদা হওয়া একটি পা। সন্দেহ হয় তাঁদের। খবর দেওয়া হয় পুলিশকে। বেলখোড়ের এই কালভার্ট থেকে পুলিশ এসে উদ্ধার করা হয় নাবালিকার ঝলসানো দেহ।

পরিবারের দাবি, রবিবার দুপুরে গায়ের চাদর কিনবে বলে বাড়ি থেকে বেড়িয়েছিল নাবালিকা। তারপর আর বাড়ি ফেরেনি। বাড়ির লোকের অভিযোগ, কেউ ভুলিয়ে নাবালিকা নিয়ে পালিয়ে যায়। এদিন বালুরঘাট হাসপাতালে এসে দেহ শনাক্ত করে বাড়ির লোক। অভিযোগ, ধর্ষণ করে খুনের।

বাড়ি থেকে প্রায় পঁচিশ কিলোমিটার দূরে উদ্ধার হয়েছে নাবালিকার দেহ। ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, রবিবার রাতে এই ঘটনা ঘটে। খুন করে নাবালিকার গলার নলি কাটা হয়। দেহ রাখা হয় কালভার্টের মধ্যে। দেহ লোপাট করে পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেওয়া হয় নাবালিকাকে।

এদিন ঘটনার প্রতিবাদে কুমারগঞ্জ থানায় যান বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। চব্বিশ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেফতার করতে হবে বলে দাবি করেন তিনি।

ঘটনার পিছনে একাধিক ব্যক্তি জড়িত থাকতে পারে বলে পুলিশের সন্দেহ। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

First published: 08:13:41 PM Jan 06, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर