'ধৃতরাষ্ট্রের মত পুত্র মোহ হলে, মহাভারত হবেই', মুখ্যমন্ত্রীকে তোপ দেগে বিস্ফোরক অর্জুন সিং

'ধৃতরাষ্ট্রের মত পুত্র মোহ হলে, মহাভারত হবেই', মুখ্যমন্ত্রীকে তোপ দেগে বিস্ফোরক অর্জুন সিং

  • Share this:

#মালদহ: 'দিদিমণি পুত্র মোহ ভাল। কিন্তু ধৃতরাষ্ট্রের মত পুত্রমোহ হলে মহাভারত তো হবেই'...বৃহস্পতিবার মালদহে এমনই মন্তব্য করলেন অর্জুন সিং। বিজেপি সাংসদ আরও বলেন, আগামী দিনে নিজের ভাইপোকে কেউ 'ভাইপো' বলবেন না। ভাইপো বলা মানে যেন চোর। 'ভাইপো' শব্দটাই হয়তো উঠে যাবে যদি রাজ্যে সরকার না পাল্টায়। তাঁর বক্তব্য, ভাইপোকে বাঁচানোর জন্য মমতা বন্দ্যোপাধ্যায় পুরো দলটাকেই উঠিয়ে দিলেন। তাসের ঘরের মতো পার্টিটা চুরমার হয়ে যাচ্ছে।

অর্জুন সিং বলেন, তৃণমূলের নতুন 'ভাট' তৈরি করা হয়েছে। আগের রাজা মহারাজাদের দরবারে একজন করে ভাট থাকত। তাঁরা সবসময় রাজার স্তুতি করত। গল্পের মাধ্যমে, কবিতার মাধ্যমে। সেইরকম কুনাল ঘোষ নতুন ভাট তৈরি হয়েছে। কুনাল ঘোষের কথা শুনলে এখন লজ্জা হয়। আগে উনি মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারের কথা বলতেন। হঠাৎ ওনার সুর পাল্টে গিয়েছে। তৃণমূল ত্যাগীদের 'গদ্দার' ও 'মীরজাফর' বলা প্রসঙ্গে তিনি বিজেপি সাংসদ বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় সবচেয়ে বড় গদ্দার। কখনও এনডিএ, কখনও ইউপিএ। তিনি কংগ্রেসকে সঙ্গে নিয়ে রাজ্যে সরকার করলেন। এরপর কংগ্রেসটাকে তুলে দেবার চেষ্টা করলেন।

অর্জুন সিং এ দিন বলেন, যতটুকু রাজনীতি বুঝি, ভোট বুঝি, তাতে মমতা বন্দ্যোপাধ্যায় এবার তৃতীয় হবেন। এটা নিশ্চিত আছে। উনি আর ক্ষমতায় আসছেন না। দুই নম্বরে হয়তো কংগ্রেস- সিপিএম এরা মিমের সঙ্গে জোট বেঁধে হতে পারে। এ দিন মালদহে দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে সকালে পুরাতন মালদহ চা-চক্রে অংশ নেন অর্জুন সিং। পরে দুপুরে বিজেপির মালদহ জেলা কার্যালয়ে সরকারি কর্মচারী যৌথ মঞ্চের শাখা অফিস উদ্বোধন করেন তিনি। বলেন, দলে দলে সরকারি কর্মচারীরা এখন বিজেপির ছাতার তলায় আসছেন। বিজেপি ক্ষমতায় এলে প্রায় পাঁচ লক্ষ শুন্যপদে নিয়োগ করা হবে। অস্থায়ী ও কন্ট্রাকচুয়াল কর্মীদের ভাতা অনেক বাড়বে। এ দিন বিকেলে পুরাতন মালদহ বিধানসভার আইহোতে কৃষক সুরক্ষা যাত্রাযতেও অংশ নেন বিজেপি সংসদ। এলাকায় র‍্যালিও করেন।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: