উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

সুজাপুর কান্ডের এনআইএ তদন্তের দাবিতে বিক্ষোভ মিছিল বিজেপির, পাল্টা তোপ তৃণমূলের

সুজাপুর কান্ডের এনআইএ তদন্তের দাবিতে বিক্ষোভ মিছিল বিজেপির, পাল্টা তোপ তৃণমূলের
সুজাপুরে এনআইএ চাইছে বিজেপি।

বারবার মালদহের কালিয়াচক, সুজাপুরে বিস্ফোরণের ঘটনা হচ্ছে বলেও দাবি করে বিজেপি।

  • Share this:

মালদহ: মালদহের সুজাপুরে প্লাস্টিক কারখানায় বিস্ফোরণের পর দুই দিন কেটে গেলেও রাজনৈতিক তরজা অব্যাহত। সুজাপুর কাণ্ডে এনআইএ তদন্তের দাবিতে শনিবার রাস্তায় নামল বিজেপি। এদিন বিকেলে জেলা বিজেপির বিক্ষোভ মিছিল শহর পরিক্রমা করে। এই মিছিল থেকে অবিলম্বে সুজাপুর বিস্ফোরণে কেন্দ্রীয় সরকারি এজেন্সিকে দিয়ে তদন্তের দাবি করা হয়। বারবার মালদহের কালিয়াচক, সুজাপুরে বিস্ফোরণের ঘটনা হচ্ছে বলেও দাবি করে বিজেপি।

এদিন মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল এবং কিষান মোর্চার রাজ্য সহ-সভাপতি শ্রীরূপা মিত্র চৌধুরী। এন আই এ তদন্ত ছাড়া সুজাপুরের প্রকৃত তথ্য কখনোই বেরিয়ে আসবে না বলেও মন্তব্য করে বিজেপি। যদিও এদিনই ফের একবার বিজেপির এন আইন এ তদন্তের দাবি উড়িয়ে দিয়েছে তৃণমূল।

শনিবার ফরেনসিক বিশেষজ্ঞ দলের তদন্তের সময় এলাকায় যায় তৃণমূল প্রতিনিধি দল। নেতৃত্বে ছিলেন মোথাবাড়ির তৃণমূল বিধায়ক সাবিনা ইয়াসমিন এবং জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ি। এদিন বিজেপির বিরুদ্ধে পাল্টা তোপ দাগেন তাঁরা। প্লাস্টিক কারখানার সাধারণ দুর্ঘটনায় এন আই এ তদন্ত দাবি করে বিজেপি সুজাপুরের সাধারণ মানুষজনকে অপমান করেছে, একইসঙ্গে ঘৃণ্য রাজনীতি করছে বলে এদিন পাল্টা অভিযোগ তোলেন তৃণমূল নেতৃত্ব। যদিও দাবিতে অনড় বিজেপি। দলের জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল এদিন বলেন, এন আই এ তদন্তের দাবিতে আন্দোলন চালিয়ে যাবেন তাঁরা।

-সেবক দেবশর্মা

Published by: Arka Deb
First published: November 21, 2020, 8:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर