বিমলের ডেরায় ঢুকে উন্নয়নের আশ্বাস জিটিএ প্রধান বিনয়ের

এবার খোদ বিমল গুরুঙের ডেরায় হানা দিয়ে উন্নয়নের বার্তা বিনয়ের।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 15, 2018 09:58 AM IST
বিমলের ডেরায় ঢুকে উন্নয়নের আশ্বাস জিটিএ প্রধান বিনয়ের
Binoy Tamang at Patlebas
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 15, 2018 09:58 AM IST

#দার্জিলিং: এবার খোদ বিমল গুরুঙের ডেরায় হানা দিয়ে উন্নয়নের বার্তা বিনয়ের। রবিবার পাতলেবাসে যান জিটিএ প্রধান। ঘুরে দেখেন সিংমারি পার্টি অফিস চত্বর। কথা বলেন চা শ্রমিকদের সঙ্গে। জামুনিতে সভা করে এলাকায় পানীয় জল ও রাস্তার সমস্যা মেটানোর প্রতিশ্রুতিও দেন। গোপনে পাহাড় ছেড়ে দিল্লিতে প্রকাশ্যে এলেও খোদ গুরুঙের খাসতালুকে এদিন যথেষ্ট অভ্যর্থনাও জোটে বিনয় তামাঙের।

বিমল গুরুঙের নাম ধীরে ধীরে মিলিয়ে যাচ্ছে পাহাড়ে। সেই আশঙ্কায় দীর্ঘ অজ্ঞাতবাসের পর, আচমকা দিল্লিতে বিমল গুরুঙের উদয় হয়েছিল। তার দু’দিন পরেই বিমল গুরুঙের রক্তচাপ ফের বাড়িয়ে দিলেন বিনয় তামাং। এবার সরাসরি, গুরুঙের ঘাঁটিতে হানা দিয়ে পাল্টা বার্তা দিলেন জিটিএ প্রধান।

এদিন বিনয় তামাংকে ঘিরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে উচ্ছ্বাস ছিল চূড়ান্ত। সর্বত্রই তাঁকে খাদা পরিয়ে সম্মান জানানো হয়। জামুনিতে সভা করেন জিটিএ প্রধান। এলাকায় রাস্তা ও পানীয় জলের সমস্যা মেটানোর আশ্বাস দেন তিনি।

রবিবার, সিংমারিতে মোর্চার পার্টি অফিস চত্বরে যান বিনয় তামাং। সেখান থেকে যান গুরুঙের একসময়ের বাড়ির এলাকা পাতলেবাসেও। এরপর, রওনা দেন টাকভর চা বাগান চত্বরে। সেখান থেকে সিংনা হয়ে বিনয় যান গোক ও জামুনিতে।

আদালতের আস্থা বাড়াতে প্রকাশ্যে এসে সুর নরম করে বার্তা দিয়েছেন বিমল। কিন্তু তাঁর ডেরার বাসিন্দারাই আস্থা দেখালেন বিনয় তামাঙের ওপর।

First published: 09:54:27 AM Jan 15, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर