উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

কোভিড জয় করে বাড়ি ফিরলেন পর্যটনমন্ত্রী! ফুল, মালায় মন্ত্রীকে বরণ

কোভিড জয় করে বাড়ি ফিরলেন পর্যটনমন্ত্রী! ফুল, মালায় মন্ত্রীকে বরণ

আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে টানা ৭ দিন হোম আইশোলেশনেই থাকবেন

  • Share this:

#শিলিগুড়ি: করোনা জয় করে আজ, বুধবার নিজের বাড়ি ফিরলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। দলীয় অনুগামীদের বাইক র‍্যালির মধ্য দিয়ে পৌঁছলেন ঘরে। বাড়ির সামনেও তখন প্রচুর সমর্থকদের ভিড়। ফুলের তোড়া হাতে নিয়ে। প্রিয় নেতা, মন্ত্রীকে বরণ করে নিতে হাজির দলীয় নেতা, কর্মীরা। সকলকে ধন্যবাদ জানিয়ে ২০ দিনের মাথায় ফিরলেন ঘরেতে। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে টানা ৭ দিন হোম আইশোলেশনেই থাকবেন। তারপর আবার চিকিৎসকদের কাছে গিয়ে কিছু শারিরীক পরীক্ষা করিয়ে আনবেন। ফিট সার্টিফিকেট পেলেই ফের নেমে পড়বেন ময়দানে। সামনে ২১-এর কঠিন লড়াই। আপাতত হোম আইশোলেশনে থেকেই মনিটরিং করবেন। দলের উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা।

কোভিড আক্রান্ত হয়ে গত ৬ নভেম্বর থেকে চিকিৎসাধীন ছিলেন মাটিগাড়ার একটি বেসরকারী হাসপাতালে। সঙ্গী ছিল মোবাইল ফোন আর গল্পের বই। এভাবেই হাসপাতালের বেডে টানা ১৯ দিন সময় কাটিয়েছেন। মুখ্যমন্ত্রী থেকে অন্য মন্ত্রী, বিরোধী শিবিরের নেতা থেকে দলীয় কর্মীরা নিয়মিত খোঁজখবর নিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নিজেও গতকাল ৭ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন বলে জানান পর্যটনমন্ত্রী। এর আগে দলের জেলা সভাপতি রঞ্জন সরকার আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়ে ফিরে এসছেন।

এবারে আক্রান্তের তালিকায় দলের মুখপাত্র বেদব্রত দত্ত। তাঁরও দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি আপাতত একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে আক্রান্তের গ্রাফ কিছুতেই নামছে না। প্রতিদিনই প্রচুর সংখ্যায় আক্রান্ত হচ্ছে। শহর, গ্রাম, পাহাড় সর্বত্র একই ছবি। গত ২৪ ঘন্টায় শিলিগুড়ি পুরসভার ৪৭টি ওয়ার্ড, দার্জিলিংয়ের পাহাড় ও সমতলের চার ব্লক মিলিয়ে নতুন করে আক্রান্ত ১২৪ জন! এর মধ্যে পুর এলাকাতেই একদিনে আক্রান্ত ৮১ জন! খড়িবাড়িতে ৩ জন, মাটিগাড়ায় ১৪ জন, নকশালবাড়িতে ৮ জন এবং ফাঁসিদেওয়ায় ৬ জন আক্রান্ত। পাহাড়ে নতুন করে আক্রান্ত ১২ জন। এদিকে আজ কোভিড জয় করে বাড়ি ফিরেছেন ৩৫ জন।

Published by: Ananya Chakraborty
First published: November 25, 2020, 9:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर