• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Bjp Leader Murder: গেটে এসে নাম ধরে ডাক, BJP নেতা ঘর থেকে বেরোতেই যা ঘটল ইটাহারে! তাজ্জব সকলে...

Bjp Leader Murder: গেটে এসে নাম ধরে ডাক, BJP নেতা ঘর থেকে বেরোতেই যা ঘটল ইটাহারে! তাজ্জব সকলে...

নিহত বিজেপি নেতা

নিহত বিজেপি নেতা

Bjp Leader Murder: BJP-র অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে মিঠুনকে। ইতিমধ্যেই পুলিশ ওই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে।

  • Share this:

    #ইটাহার: পুজো মিটতে না মিটতেই ফের রাজ্যে শুরু রাজনৈতিক অশান্তি। এবার গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ইটাহারের রাজগ্রাম এলাকার BJP যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষের (৩২)। পরিবারের অভিযোগ, রবিবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় মিঠুনকে। BJP-র অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে মিঠুনকে। ইতিমধ্যেই পুলিশ ওই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে। তবে, তৃণমূলের দাবি, ওই এলাকায় বিজেপির কোনও সংগঠনই নেই। এককভাবে গোটা এলাকায় তৃণমূল শক্তিশালী, তাই খুন-খারাপির রাজনীতি তাঁদের করার দরকার পড়ে না।

    আর এরপরই মিঠুন ঘোষ কী কারণে খুন হলেন, নেপথ্যেই বা কারা রয়েছে, সেই বিষয়টি ভাবাচ্ছে নিহত নেতার পরিবারের সদস্যদের। তবে পুলিশের হাতে উঠে এসেছে দুটি নাম- সুকুমার ঘোষ ও সন্তোষ মাহাতো। মৃত বিজেপি নেতা মিঠুন ঘোষের ভাই অজিত ঘোষ পুলিশের কাছে জানিয়েছেন, হাসপাতালে যাওয়ার পথে মিঠুন তাঁকে সুকুমার ঘোষ ও সন্তোষ মাহাতো নামদুটি জানিয়েছিলেন। তবে কী কারণে তারা খুন করতে পারে, আদৌ তাঁদের মধ্যে কী শত্রুতা ছিল, তা এখনও স্পষ্ট নয়।

    জানা গিয়েছে, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ কয়েক জন বাইকে করে বাড়ির সামনে এসে মিঠুন বাবুর নাম ধরে ডাকাডাকি করতে থাকে। মিঠুন বাড়ি থেকে বার হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ওই বিজেপি নেতার পেটে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তারপরই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা বিজেপি নেতাকে রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

    আরও পড়ুন: লক্ষ্য ৪-০, যে কৌশলে ৩০-এর লড়াইয়ে নামছে শাসক দল তৃণমূল কংগ্রেস...

    বিজেপি নেতা খুন হওয়ার ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খুনের নেপথ্যে তৃণমূল কংগ্রেসকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। যদিও এই বিষয়ে তাঁরা কোনওভাবেই যুক্ত নন বলেই জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতারা। তবে এই রাজ্যে এই ধরনের রাজনৈতিক খুন এই কার্যত প্রথম বলা যেতে পারে। যেখানে বাড়ি বয়ে এসে দুষ্কৃতীরা নাম ধরে ডেকে বাড়ি থেকে বার করে খুন করা হল বিজেপি নেতাকে।

    Published by:Suman Biswas
    First published: