রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় রোমহর্ষক চুরি

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় রোমহর্ষক চুরি

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় রোমহর্ষক চুরি

  • Share this:

#আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় বড়সড় চুরি। ভল্ট ভেঙে লুঠ প্রায় ১৩ লক্ষ টাকা। নিরাপত্তারক্ষী না থাকায়, পাহারার দায়িত্বে ছিলেন সিভিক পুলিশ। তারপরও কীভাবে চুরি? তদন্তে পুলিশ।

শনি ও রবিবার দু'দিন বন্ধ ছিল ব্যাঙ্ক। এর মাঝেই আলিপুরদুয়ারের দমনপুরে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় বড়সড় চুরির ঘটনা ঘটে গেল। সোমবার কাজে যোগ দিতে এসে কর্মীরা দেখেন ব্যাঙ্কের গ্রিল কাটা। এরপর ভাঙা ভল্ট দেখে চোখ কপালে ওঠে তাঁদের। প্রায় ১৩ লক্ষ টাকা চুরি গিয়েছে বলে দাবি ব্যাঙ্ক কর্তৃপক্ষের।

ব্যাঙ্ককর্মীদের দাবি প্রথমে জানলা ভেঙে ভিতরে ঢোকে দুষ্কৃতীরা। ৬টি সিসিটিভি ক্যামেরার মধ্যে চারটি ক্যামেরা ঘুরিয়ে দেওয়া হয়। ফলে দুষ্কৃতীদের স্পষ্ট ছবি ধরা পড়েনি। একইসঙ্গে উঠে আসছে আরও একটি গাফিলতির দিক। ব্যাঙ্কের নিজস্ব কোনও নিরাপত্তারক্ষী ছিল না। থানার তরফে সিভিক ভলান্টিয়াররাই ব্যাঙ্কের নিরাপত্তার দায়িত্বে থাকতেন। তারপরও কীভাবে চুরি, তা তদন্ত করে দেখছে পুলিশ।

চুরির ঘটনায় স্থানীয়রা কেউ যুক্ত থাকতে পারে বলে মনে করছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। যদিও এই চুরির পিছনে ভিন রাজ্যের দুষ্কৃতীদের হাত আছে কি না, সেদিকটাও খতিয়ে দেখছে পুলিশ।

First published: 04:15:46 PM Nov 27, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर