উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

সাতসকালে ডোবায় ভাসছে শিক্ষকের দেহ! আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন, তদন্তে পুলিশ

সাতসকালে ডোবায় ভাসছে শিক্ষকের দেহ! আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন, তদন্তে পুলিশ

মৃত ওই ব্যক্তির নাম পলাশ অধিকারী, স্থানীয় কালাগছে বাড়ি। তিনি পেশায় প্রাইমারি স্কুলের শিক্ষক।

  • Share this:

#চোপড়া: উত্তর দিনাজপুরের চোপড়ার চা ফ্যাক্টরী মোড় এলাকায় ডোবার মধ্যে একটি দেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্রও করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকার একটি বাড়ির পেছনে একটি দেহকে ডোবার মধ্যে ভেসে থাকতে দেখা যায়। ঘটনার কথা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয় বাসিন্দা নৈরিৎ বর্মন জানিয়েছেন, 'দেহ ভেসে থাকার কথা লোক মুখে জানতে পারি সকালে। ঘটনাস্থলে গিয়ে বুঝতে পারি গোটা ঘটনা।' জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম পলাশ অধিকারী,  স্থানীয় কালাগছে বাড়ি। তিনি পেশায় প্রাইমারি স্কুলের শিক্ষক। কীভাবে তিনি ঐ জায়গায় এসে ডোবার মধ্যে পড়লেন, তা অবশ্য জানা যায়নি। পুলিশকে গোটা বিষয়টি এরপর জানান হয়। ঘটনার কথা জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছায় চোপড়া থানায় পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়। তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা নৈরাৎ বর্মন জানান, আজ সকালে ওই শিক্ষকের দেহ ডোবায় ভেসে উঠতে দেখতে পান এলাকার মানুষ। মৃত পলাশ অধিকারি একজন প্রাথমিক শিক্ষক। কিভাবে ওই প্রাথমিক শিক্ষকের দেহ পুকুরে এল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। তিনি নিজেই কোনভাবে সেখানে বেসামাল হয়ে পড়ে গিয়েছেন নাকি কেউ খুন করে তাঁকে সেখানে মফেলে রেখে গিয়েছে, তা স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Uttam Paul

Published by: Shubhagata Dey
First published: September 27, 2020, 8:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर