corona virus btn
corona virus btn
Loading

মালদহে গুলিবিদ্ধ কলেজ ছাত্র, বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ দাদা

মালদহে গুলিবিদ্ধ কলেজ ছাত্র, বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ দাদা
Photo- Representive

মালদহের নবাবগঞ্জ বাঁশহাটির এই ঘটনায় আতঙ্কে রয়েছেন এলাকার বাসিন্দারা।

  • Share this:

#মালদহ: বাড়িতে ঢুকে দশম শ্রেণীর ছাত্রের মাথায় বন্দুক ধরল দুষ্কৃতী। ভাইকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ কলেজ ছাত্র দাদা। প্রতিবেশীদের তৎপরতায় ধৃত দুষ্কৃতী। মালদহের নবাবগঞ্জ বাঁশহাটির এই ঘটনায় আতঙ্কে রয়েছেন এলাকার বাসিন্দারা।

মালদহের বালিয়ার নবাবগঞ্জ বাঁশহাটি। এখানেই পরিবারের সঙ্গে থাকেন গৌড় কলেজের প্রথম বর্ষের ছাত্র ভাস্কর বিশ্বাস। বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে ঢুকে তাঁকে গুলি করে এক দুষ্কৃতী।

বৃহস্পতিবার রাতে বাড়িতে একা ছিল ভাস্করের ভাই শুভাশিস। সে সময় বন্দুক নিয়ে বাড়িতে হানা দেয় সনাতন হালদার নামে এক দুষ্কৃতী। দরজা খুলতেই শুভাশিসের মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে ঘরের ভিতর নিয়ে যায় সনাতন। আলমারি থেকে টাকা বের করে দিতে চাপ দেয় সে। হঠাৎই বাড়ি ফিরে আসে ভাস্কর। তখনই তাঁকে গুলি করে সনাতন। গুলির শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। সনাতনকে ধরে ফেলেন তারা। বন্দুক-সহ সনাতন হলদারকে গ্রেফতার করেছে মালদহ থানার পুলিশ।

 গলায় গুলিবিদ্ধ অবস্থায় ভাস্করকে মালদহ মেডিক‍্যাল কলেজে ভরতি করা হয়। শনিবার তাঁকে বাড়িতে নিয়ে আসে পরিবার। দুষ্কৃতী হামলার জেরে আতঙ্কে রয়েছেন নবাবগঞ্জ বাঁশহাটির বাসিন্দারা।

এলাকাবাসীদের একাংশের দাবি ডাকাতির উদ্দেশ‍্যেই ভাস্কর বিশ্বাসের বাড়িতে হানা দেয় সনাতন হালদার। তবে ঠিক কী উদ্দেশ‍্যে হামলা, পরিকল্পণাই বা কী ছিল জানতে সনাতনকে হেফাজতে নিয়ে জিজ্ঞ‍াসাবাদ চালাচ্ছে মালদহ থানার পুলিশ।

আরও দেখুন

First published: September 1, 2019, 10:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर