উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

চোপড়ায় মোটরবাইক থেকে উদ্ধার ১৫০ বোতল কফ সিরাফ, গ্রেফতার দুই

চোপড়ায় মোটরবাইক থেকে উদ্ধার ১৫০ বোতল কফ সিরাফ, গ্রেফতার দুই

শিলিগুড়ির দিক থেকে আসা একটি মোটরবাইক তল্লাশি চালালে গাড়ি থেকে ১৫০ বোতল কফ সিরাফ উদ্ধার হয়।

  • Share this:

Uttam Paul

#চোপড়া: চোপড়া ৩১ নম্বর জাতীয় সড়কে নৈশ টহলদারির সময় দু’টি মোটরবাইক থেকে ১৫০ বোতল কফ সিরাফ উদ্ধার করল চোপড়া থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে দু’জনকে। জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে ইসলামপুর মহকুমা আদালত পেশ করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ। উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের রাজনৈতিক সংঘর্ষ, চুরি এবং  বিভিন্ন ধরনের অসামাজিক কাজকর্ম লেগেই আছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপারের চোপড়া থানা সব সময় মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়ায়। সেই অসামাজিক কাজ রুখতে চোপড়া থানার ৩১ নম্বর জাতীয় সড়কে  তিন মাইলে পুলিশ মোতায়ন করা হয়।

গতকাল দুপুরে শিলিগুড়ির দিক থেকে আসা একটি মোটরবাইক তল্লাশি চালালে গাড়ি থেকে ১৫০ বোতল কফ সিরাফ উদ্ধার হয়। কফ সিরাফ পাচারের অভিযোগে পুলিশ রাজেশ রায় এবং মহঃ জাফর নামে দুই যুবককে গ্রেফতার করে। ধৃত দুই জনের বাড়ি জলপাইগুড়ি জেলার ভক্তিনগর থানার শালুগাঁরা গ্রামে। ধৃত দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে ইসলামপুর আদালতে পেশ করেছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, শিলিগুড়ি, জলপাইগুড়ি থেকে এ ধরনের কফ সিরাফ সড়কপথে ঢুকছে বলে পুলিশের কাছে খবর ছিল। চোপড়া থানার পুলিশ অফিসার এমস লেপচা ৩১ নম্বর জাতীয় সড়কে তল্লাশি চালাবার সময় একটি মোটরবাইক থেকে ১৫০ বোতল কফ সিরাফ উদ্ধার হয়। কফ সিরাফ পাচারের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে। ধৃতদের বাড়ি জলপাইগুড়ি জেলার ভক্তিনগর থানার শালুগাঁড়া গ্রামে।

কোথা থেকে এই কফ সিরাফ আনা হচ্ছিল এবং কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা জানতে ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে পেশ করেছে। পুলিশ সুপার আরও জানান, কফ সিরাফ পাচার চক্রে মূল পান্ডাকে গ্রেফতার করতে চোপড়া থানার পুলিশ অভিযান চালাচ্ছেন। চোপড়া থানা সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো গতকাল ৩১ নম্বর জাতীয় সড়ক তিন মাইলে ছোটগাড়ি চেকিং করা হয়। অন্য মোটরবাইক পুলিশের নির্দেশ দাঁড়িয়ে চেকিং করলে এই মোটরবাইকটি পুলিশকে দেখে দ্রুত গতিতে বেরিয়ে যাচ্ছিল। তাতেই পুলিশের সন্দেহ হয়।পুলিশ তাদের পিছু ধাওয়া করে গাড়িটিকে আটক করে।

Published by: Simli Raha
First published: December 31, 2020, 10:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर