Home /News /north-24-parganas /
North 24 Parganas News: বাড়ি থেকে বেরোনো হয়ে উঠেছে দুষ্কর! পাগল সারমেয় আতঙ্কে ঘুম উড়েছে এলাকাবাসীর!

North 24 Parganas News: বাড়ি থেকে বেরোনো হয়ে উঠেছে দুষ্কর! পাগল সারমেয় আতঙ্কে ঘুম উড়েছে এলাকাবাসীর!

পাগল

পাগল সারমেয় আতঙ্ক এলাকায়

সুযোগ পেলেই কামড়াচ্ছে এলাকাবাসীদের, পাগল সারমেয় আতঙ্ক বামনগাছির নিত্যানন্দ পল্লীতে

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: বাড়ি থেকে বেরোতে ভয়ে কাঁটা সকলেই। যেকোনো সময়ই বিপদে পড়তে পারেন যে কেউ। জনবহুল এলাকা হয়ে গেছে যেন আতঙ্কপুরী। প্রয়োজনে বের হলেই নিজেকে বাঁচাতে হাতে নিয়ে ঘুরতে হচ্ছে লাঠি। তবুও বিপদ ঘটছে অনেকেরই। না, কোন সমাজ বিরোধীর আতঙ্কে নয় বাসিন্দারা। এলাকার এক পাগল সারমেয়র অতর্কিত আক্রমণের ভয়ে গুঁটিয়ে আছেন এলাকাবাসীরা। বলা ভালো, পাগল সারমেয়র হাত থেকে বাঁচতে ঘরবন্দী সকলেই। পাগল সারমেয় আতঙ্কে ঘুম উড়েছে উত্তর ২৪ পরগনা জেলার বামনগাছি নিত্যানন্দ সরণির মানুষদের।

    স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত সপ্তাহের বৃহস্পতিবার ৩ জনকে কামড়ে আহত করেছে ওই পাগল কুকুরটি। এলাকাবাসীদের দাবি, আগে কোনদিন এই কুকুরটিকে দেখেনি তারা, হঠাৎই ওই কুকুরটিকে দেখতে পাওয়া যাচ্ছে এলাকায়। এলাকাবাসীরা জানিয়েছেন, ইতিমধ্যেই একজন যুবক, একজন মহিলা ও এক শিশু কন্যা সন্তানকে কামড়ে দিয়েছে পাগল কুকুরটি। কুকুরের আক্রমণে আহত মহিলা ও শিশুকন্যা এই মুহূর্তে বারাসত হাসপাতালে চিকিৎসাধিন।এলাকার মানুষ আতঙ্কে কেউ ঘর থেকে বের হচ্ছে না।স্কুল পড়ুয়াদের, তাদের অভিভাবকরা এসে বাড়ি নিয়ে যায়।

    জানা গেছে, প্রথমে কুকুরটি এলাকার অন্যান্য কুকুরের তাড়া খেয়ে একটি বাড়িতে ঢুকে যায়। সেই বাড়িতে এক যুবককে কামরায়, তারপর এক নাবালিকাকে কামরায় এবং এক গৃহবধূকে কামরায়।এলাকার লোকজন লাঠি হাতে কুকুরটিকে খোঁজাখুজি করেও তার খোঁজ না মেলায় আতঙ্ক আরও বেড়ে যাচ্ছে, কারণ কোথাও লুকিয়ে থাকলে আবারও কাউকে কামড়ানোর আশঙ্কা থেকে যাচ্ছে। বন দফতরে বিষয়টি জানানোর পরিকল্পনা নিয়েছেন স্থানীয়রা। যতক্ষণ কুকুরটিকে আটকানো না যাবে, ততক্ষণ এলাকার মানুষ চিন্তা মুক্ত হতে পারছে না।

    Rudra Narayan Roy
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bamongachi, Dog, North 24 Parganas

    পরবর্তী খবর