কর্ণাটকে সরকার গড়ার পথে বিজেপি, আজই শপথ নিতে পারে নয়া মন্ত্রিসভা

কর্ণাটকে সরকার গড়ার পথে বিজেপি ৷ আজই শপথ নিতে পারে নয়া মন্ত্রীসভা ৷ শুক্রবার সন্ধে ৬ টা নাগাদ মুখ্যমন্ত্রীর পদে শপথ নিতে পারেন ইয়েদুরাপ্পা ৷

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 26, 2019 01:55 PM IST
কর্ণাটকে সরকার গড়ার পথে বিজেপি, আজই শপথ নিতে পারে নয়া মন্ত্রিসভা
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 26, 2019 01:55 PM IST

#কর্ণাটক: কর্ণাটকে সরকার গড়ার পথে বিজেপি ৷ আজই শপথ নিতে পারে নয়া মন্ত্রীসভা ৷ শুক্রবার সন্ধে ৬ টা নাগাদ মুখ্যমন্ত্রীর পদে শপথ নিতে পারেন ইয়েদুরাপ্পা ৷ এদিন সকালে রাজ্যপাল বাজুভাই বালার সঙ্গে দেখা করে সরকার গঠনের দাবি জানান তিনি৷

মঙ্গলবারে আস্থা ভোটে পরাজয়ের পর মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছেন কুমারস্বামী ৷ এ দিকে, বৃহস্পতিবার ৩ বিদ্রোহী বিধায়ককে হঠাত্‍‌ই বাতিল ঘোষণা করে দেন বিধানসভার অধ্যক্ষ কেআর রমেশ।

রাজ্যপালের সঙ্গে দেখা করার পর ইয়েদুরাপ্পা জানিয়েছেন, 'সব কংগ্রেস ও জেডিএস নেতাদের নিয়ে শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য কেয়ারটেকার মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী ও প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার কাছে অনুরোধ জানিয়েছি। আমার সঙ্গে আর কে কে মন্ত্রী হিসেবে শপথ নেবেন, তা নিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে আলোচনা করব।

আগামী সোমবার বিধানসভায় শক্তিপরীক্ষা হবে ইয়েদুরাপ্পা সরকারের। রাজ্যপাল তাদের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণের জন্য এক সপ্তাহ সময় দিয়েছেন।

'

First published: 11:50:56 AM Jul 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर