Home /News /national /

‘আমার স্বামীকে চুমু খাবই’, মাস্ক পরতে বলায় দিল্লির রাস্তায় পুলিশের দিকে তেড়ে গেলেন মহিলা!

‘আমার স্বামীকে চুমু খাবই’, মাস্ক পরতে বলায় দিল্লির রাস্তায় পুলিশের দিকে তেড়ে গেলেন মহিলা!

পঙ্কজ দত্ত নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় । ওই মহিলাকেও আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে । শুধুমাত্র রবিবারই রাজধানীতে এ রকম ২৫ হাজার কেস নথিভুক্ত হয়েছে ।

  • Share this:

    #নয়াদিল্লি: দেশ জুড়ে প্রত্যেকদিন পরিস্থিতি আরও ভয়ানক পর্যায়ে পৌঁছে যাচ্ছে । করোনার দ্বিতীয় ঢেউ আমাদের নাজেহাল করছে । দৈনিক সংক্রমণ এখন ২ লাখ ৭০ হাজারে পৌঁছেছে । সংবাদ মাধ্যমের পাতায় ছবি দেখে কেঁপে উঠছে বুক । দ্বিতীয় ঢেউয়ে আরও অনেক বেশি শক্তিশালী করোনা, আরও অনেক বেশি মারাত্মক । বিগত সব রেকর্ড ভেঙে রোজই এখন নতুন নতুন রেকর্ড গড়ছে করোনা । হাসপাতালে বেড নেই, চিকিৎসক নেই, অক্সিজেনের অভাব, ভেন্টিলেটরের অভাব...বিনা চিকিৎসায় মানুষের মৃত্যু হচ্ছে । চারিদিকে বিভীষিকাময় পরিস্থিতি ।

    কিন্তু তারপরেও দেখা যাচ্ছে সচেতন হচ্ছেন না মানুষ । তাঁরা এখনও যথায়ত স্বাস্থ্যবিধি মেনে চলছেন না । বারংবার সচেতন করা সত্ত্বেও মাস্ক পরা, হাত-মুখো ধোওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখার মতো কাজগুলি করছেন না । কেন্দ্রের গাইডলাইন অনুযায়ী, বাইরে বেরলে মাস্তক অবশ্যই পরতে হবে সবাইকে । এমনকি গাড়ির ভিতরে থাকলেও । সেটা নিজের গাড়ি হলেও মাস্ক পরে থাকতেই হবে । দিল্লি বর্তমানে দেশের মধ্যে করোনার অন্যতম প্রধান কেন্দ্র । তাই সেখানে সপ্তাহান্তে লকডাউন ঘোষণা করা হয়েছে ।

    এই দম্পতি সেই নিয়ম না মেনে নিজেদের গাড়ি নিয়ে বেরিয়েছিলেন রাজধানীর রাস্তায় । রবিবার বিকেল ৪টে নাগাদ দিল্লির দরিয়াগঞ্জ এলাকায় রাস্তায় ট্রাফিক পুলিশ তাঁদের গাড়ি দাঁড় করালে পুলিশের সঙ্গে মারাত্মক খারাপ আচরণ করে তাঁরা । গোটা ঘটনাটি একটি মোবাইলে শ্যুট করার পর তা সোশ্যাল মিডিয়ায পোস্ট করা হয় । তাতেই তা ভাইরাল। সেই ভিডিওতে দেখা গিয়েছে, ওই মহিলা ও তাঁর স্বামী কেউই মাস্ত পরেননি গাড়ির ভিতর । তাঁদের কাছে কার্ফু পাসও নেই । পুলিশ তাঁদের গাড়ি থামাতেই ওই মহিলাকে বলতে শোনা যায়, আমি আমার স্বামীকে চুমু খাবই । আমাদের থামাতে পারবেন? ওই মহিলার স্বামীও একই বক্তব্য, ‘‘আমি আমার গাড়িতে আমার স্ত্রী’র সঙ্গে ছিলাম । আপনি কেন সেই গাড়ি থামাবেন ।’’

    শুধু তাই নয়, ওই দম্পতিকে ক্রমাগত পুলিশের সঙ্গে বাদানুবাদ চালিয়ে নিয়ে যেতে দেখা যায় । এমনকি, তাঁদের বিরুদ্ধে যে কোনও পদক্ষেপ নেওয়ার জন্যও পুলিশকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে দেখা যায় তাঁদের । এরপরেই পঙ্কজ দত্ত নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয় । ওই মহিলাকেও আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে । শুধুমাত্র রবিবারই রাজধানীতে এ রকম ২৫ হাজার কেস নথিভুক্ত হয়েছে । গত সপ্তাহে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সংক্রমণের টেন ভাঙার জন্য সপ্তাহান্তের লকডাউন ঘোষণা করেছিলেন ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Curfew, New Delhi, Traffic Police, Viral Video

    পরবর্তী খবর