শাড়িতেই জিমনাস্টিক স্টেপস করে নেটদুনিয়ায় ঝড় তুললেন দক্ষিণ ভারতের নৃত্যশিল্পী, ভিডিও চমকে দেবে!

শাড়িতেই জিমনাস্টিক স্টেপস করে নেটদুনিয়ায় ঝড় তুললেন দক্ষিণ ভারতের নৃত্যশিল্পী, ভিডিও চমকে দেবে!

শাড়িতেই জিমনাস্টিক স্টেপস করে নেটদুনিয়ায় ঝড় তুললেন দক্ষিণ ভারতের নৃত্যশিল্পী, ভিডিও চমকে দেবে!

ভিডিওটি শেয়ার করেছেন রুক্মিণী বিজয়কর। যেখানে দেখা যাচ্ছে শাড়ি পরেই স্ট্রেচ, হেডস্ট্যান্ড, কার্ট-হুইলের মতো কঠিন স্টেপ সাবলীল ভাবে

  • Share this:

#মুম্বই: জিমনাস্টিক স্টেপস, তাও আবার শাড়ি পড়ে! নেটিজনদেরও চক্ষু চড়কগাছ! শাড়িতেই নারী এটাই যেন আরও একবার প্রমাণ করলেন নৃত্যশিল্পী কোরিওগ্রাফার রুক্মিণী বিজয়কর (Rukmini Vijayakar)। শাড়ি পরে নিখুঁত ভাবে শরীরচর্চা করা যায় না, এই ভুল ধারণা দূর করলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন রুক্মিণী বিজয়কর। যেখানে দেখা যাচ্ছে শাড়ি পরেই স্ট্রেচ, হেডস্ট্যান্ড, কার্ট-হুইলের মতো কঠিন স্টেপ সাবলীল ভাবে করে দেখিয়েছেন তিনি। ভিডিও ভাইরাল হতেই তাঁর পারফরম্যান্স দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলেই। তবে শুধু পারফরম্যান্সের নয়, কী ভাবে এত সুন্দর করে শাড়ি পরেছেন রুক্মিণী, সেটা জানিয়ে নতুন ভিডিও আপলোড করার আবদারও করেছেন অনেক অনুগামী।

ভিডিওটি ইতিমধ্যেই দারুণ সাড়া ফেলেছে এবং ১০ এপ্রিল পোস্ট হওয়ার পরে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এটি ৬.৫ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। ভিডিওটিতে প্রচুর মানুষ তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং মুগ্ধও হয়েছেন। যেমন একজন লিখেছেন যে এই ভাবে শরীরচর্চা করাটা যেমন দারুণ, তেমনই আবার কঠিনও! অন্য একজন কটাক্ষ করে জানতে চেয়েছেন যে রুক্মিণীর কাছে এরকম শাড়ির বিজ্ঞাপনের ভিডিও আর নেই? মির্জাপুর (Mirzapur) ওয়েব-সিরিজ অভিনেত্রী শ্রিয়া পিলগাঁওকর (Shriya Pilgaonkar) এই ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়েছেন এবং এটিকে 'অবিশ্বাস্য' বলেছেন।

অবশ্য, এর আগে শাড়ি পড়ে কঠিন জিমনাস্টিক স্টেপ করে উদাহরণ সৃষ্টি করেছেন এষনা কুট্টি (Eshna Kutty) পারুল অরোরা ( Parul Arora) থেকে শুরু করে অনেকেই, এবারে রুক্মিণী বিজয়করের নামও সেই তালিকায় যোগ হল। ভিডিওটির ক্যাপশনে রুক্মিণী জানিয়েছেন, ২০২০ সালে বিশ্ব যোগ দিবসের আগে তিনি একটি ভিডিও কোরিওগ্রাফ করেছিলেন, এই আপলোড করা ভিডিওয় তার নেপথ্যের কয়েক ঝলক দেখা যাচ্ছে।

রুক্মিণী বিজয়কুমার একজন প্রখ্যাত ভারতীয় কোরিওগ্রাফার, পাশাপাশি একজন ভরতনাট্যম নৃত্যশিল্পী। দক্ষিণ ভারতের বহু চলচ্চিত্রের নৃত্য পরিচালকও তিনি। শাড়ি পরে বিভিন্ন জিমনাস্টিক স্টেপ করার সময়ে তাঁকে দেখে একবারও মনে হয়নি যে কোথাও কোনও রকম অসুবিধে হয়েছে। বরং আত্মতৃপ্তির হাসির ঝলক দেখা যাচ্ছে তাঁর ভঙ্গিমায়। প্রতিটি স্টেপেই তিনি সাবলীল ও স্বাচ্ছন্দ্য। যার ফলে ক্রমশ জনপ্রিয়তা বাড়ছে নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমারের। সোশ্যাল মিডিয়ায় এরকম ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয়। যেমন চলতি বছরের শুরুর দিকে আরও একটি ভাইরাল হওয়া একই রকম ভিডিওতে জাতীয় স্বর্ণপদক জিমন্যাস্ট পারুল অরোরাকে শাড়ি পরে নিখুঁত ভাবে পিছনে এবং সামনের দিকে ফ্লিপ করতে দেখা গিয়েছে।

Published by:Simli Raha
First published: