দেশ

corona virus btn
corona virus btn
Loading

শীতে বন্ধুর মতো পাশাপাশি আগুন পোহাচ্ছে কুকুর আর বিড়ালছানা, ভিডিও ভাইরাল!

শীতে বন্ধুর মতো পাশাপাশি আগুন পোহাচ্ছে কুকুর আর বিড়ালছানা, ভিডিও ভাইরাল!

এক কুকুরছানা ও এক বিড়ালছানা বেশ আরামে উনুনের ধারে বসে আছে এবং আগুনের তাপ নিচ্ছে। যা দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে যান নেটিজেনদের একাংশ।

  • Share this:

শীতে আগুনের সামনে থাকা, রোদ পোহানো কার না ভালো লাগে! কনকনে ঠাণ্ডা থেকে রেহাই পেতে তাই অনেকেই রাস্তায়, বাড়িতে এই কাজ করে থাকেন। মানুষ এমন কাজ করলেও কখনও পশু-পাখিদের এসব করতে দেখা যায় না। কিন্তু সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা যায় এক কুকুরছানা ও এক বিড়ালছানা বেশ আরামে উনুনের ধারে বসে আছে এবং আগুনের তাপ নিচ্ছে। যা দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে যান নেটিজেনদের একাংশ।

বাঘের ছানা আর হনুমান একসঙ্গে খেলা করছে, শিম্পাঞ্জি সঙ্গে সিংহের ছানা খেলছে, এমন অনেক ভিডিওই সোশ্যাল মিডিয়ায় দৌলতে আজকাল দেখা যায়। সামনে আসে মজাদার বন্ডিংয়ের গল্প।

এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয় নেটদুনিয়ায়। যাতে দেখা যায় কুকুরছানা ও বিড়ালছানা দুইয়ে মিলে তাপ নিচ্ছ। শীতে আরাম পেতে বেশ স্বাভাবিক ভাবেই উনুনের পাশে বসে রয়েছে দু'জন। ভিডিওটির ক্যাপশনে লেখা- ওয়ার্মিং দেমসেলভস অ্যান্ড আওয়ার হার্ট।

ভিডিওটি পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। অনেকেই ক্যাপশনের সঙ্গে সহমত পোষন করেন। অনেকে আবার লেখেন, দু'জনই ভীষণ কিউট। অনেকের মুখে তাদের বন্ডিংয়ের কথাও উঠে আসে।

২৪ ঘণ্টার মধ্যেই পোস্টটিতে ৮,১০০ লাইক হয়। রিট্যুইট হয় ১,১০০টি। আর বলা বাহুল্য, বেশিরভাগ মানুষই এই কয়েক সেকন্ডের ভিডিওটি বার বার দেখেছে।

একজন রিট্যুইট করে লিখেছেন, এর থেকে বেশি কিউট আর কিছু দেখিনি।

ভিডিওটি দেখেই মনে হয়েছে, কুকুর ও বিড়াল ছানা দু'টিই রাস্তায় থাকে। তাই একজন রিট্যুইট করে লেখেন, যদি ওদের কেউ দত্তক নেয়, তা হলে খুশি হব।

একজন নেটিজেন আবার লেখেন, ওরা কী সুন্দর শেয়ার করে তাপ নিচ্ছে, এখানে মানুষ হলে, একজনকে ঠিক তাড়িয়ে দিত।

আরেকজনও একই ধরনের মন্তব্য করেন, লেখেন, যখন আপনি একসঙ্গে থেকে সব কিছু উপভোগ করতে পারেন। এখানে দু'টো আলাদা প্রজাতি প্রাণী কী সুন্দর ভাবে একসঙ্গে আছে। আর মানুষ একই প্রজাতির হয়েও তা পারে না!

এই পোস্টটি দেখার পর অনেকেরই মাথায় অনেক রকম ভাবনা আসে। শীতে রাস্তায় কী ভাবে কুকুর, বিড়াল বা অন্যান্য পশু-পাখিরা বেঁচে থাকে, সে নিয়েও একজন কমেন্টে লেখেন। একজন লেখেন, কঠিন সময় শত্রুকেও কাছে নিয়ে আসে!

Published by: Simli Raha
First published: January 11, 2021, 5:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर