নিজে হাতে গাড়ির কাচ মুছছেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া

নিজে হাতে গাড়ির কাচ মুছছেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া
নিজে হাতে গাড়ির কাচ মুছলেন প্রিয়াঙ্কা গান্ধি।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কুয়াশায় ঝাপসা হয়ে গিয়েছে গাড়ির সামনের কাচ। আর গাড়ি থেকে নেমে প্রিয়াঙ্কা নিজে একটা রুমাল দিয়ে মুছে সেই উইন্ডশিল্ড আগের মতো স্বচ্ছ্ব করে তোলার চেষ্টা করছেন।

  • Share this:

#নয়াদিল্লি: রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত থাকেন, তাঁরা না কি অভিনেতাদের থেকেও অনেক বেশি দক্ষ হন! এ হেন এক অপবাদ তো বলতে গেলে প্রায় কখনই পিছু ছাড়ে না বিশ্বের তাবড় রাজনীতিকদের। সম্প্রতি এই অভিযোগের মুখে পড়লেন ন্যাশনাল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধী বঢরাও (Priyanka Gandhi Vadra)।

ANI সংবাদমাধ্যম সূত্রে সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কুয়াশায় ঝাপসা হয়ে গিয়েছে গাড়ির সামনের কাচ। আর গাড়ি থেকে নেমে প্রিয়াঙ্কা নিজে একটা রুমাল দিয়ে মুছে সেই উইন্ডশিল্ড আগের মতো স্বচ্ছ্ব করে তোলার চেষ্টা করছেন।

তবে নেত্রী যদি নিজে হাতে গাড়ি পরিষ্কার করার কাজে এগিয়ে আসেন, তাহলে অনুগামীদের চুপ করে থাকা মানায় না। সেই সূত্র ধরে দেখা গিয়েছে যে দলের লোকজন ছুটে এসেছেন, নানা ভাবে থামানোর চেষ্টা করছেন প্রিয়াঙ্কাকে। এমনকি উত্তরপ্রদেশ কংগ্রেসের প্রধান অজয় কুমার লাল্লুও নেত্রীকে থামানোর জন্য নিজে গাড়ির কাচ মুছতে শুরু করে দিয়েছেন। কিন্তু এই সব প্রচেষ্টা বা বলা ভালো বাধায় নিবৃত্ত হননি নেত্রী- তিনি নিজের মতো কাজ করে গিয়েছেন।


এর আগে জানা গিয়েছিল যে আন্দোলনে মৃত রামপুরার এক কৃষকের অন্তিম কার্যে অংশগ্রহণ করতে চলেছেন প্রিয়াঙ্কা। উত্তরপ্রদেশের প্রচণ্ড ঠাণ্ডা আর কুয়াশায় তাঁর গাড়ির কাচ ঝাপসা হয়ে গেলে চালক আচমকাই তা থামিয়ে দিতে বাধ্য হন। কুয়াশায় সেটা বোঝা না যাওয়ায় পিছন থেকে কনভয়ের অন্য গাড়িগুলোও এসে ধাক্কা মারে। তবে চালকের দক্ষতায় দুর্ঘটনা ঘটতে ঘটতেও ঘটেনি, প্রাণ বেঁচেছে নেত্রীর।

কিন্তু সেই ঘটনা খেয়াল না রেখে সোশ্যাল মিডিয়া ইউজারদের অধিকাংশই প্রিয়াঙ্কার গাড়ির কাচ মোছা নিয়ে রঙ্গব্যঙ্গের বন্যা বইয়ে দিয়েছেন। তাঁদের মতে এটা পুরোটাই একটা লোকদেখানো ব্যাপার! কেউ বলেছেন, এ সব নাটক না করে প্রিয়াঙ্কার দেশের কাজে মন দেওয়া উচিৎ! অনেকে আবার এই বলে কটাক্ষ করেছেন যে নেত্রী চালকের দিকের কাচটা মুছছেন না, যেটা আগে করা প্রয়োজন!

তবে তাঁর এই নম্র স্বভাবের প্রশংসাও করতে ভোলেননি অনেকে। এই দলের দাবি- মাটির মানুষ বলেই প্রিয়াঙ্কা এটা করে দেখিয়েছেন, তাঁর জায়গায় অন্য কেউ থাকলে তিনি গাড়ি থেকে মাটিতে পা ফেলতেন না!

Published by:Shubhagata Dey
First published: