• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Uttar Pradesh : 'উচিত শিক্ষা'! বিজেপি বিধায়ককে অভিনব 'শাস্তি' দিল গ্রামবাসীরা! ভাইরাল ভিডিও

Uttar Pradesh : 'উচিত শিক্ষা'! বিজেপি বিধায়ককে অভিনব 'শাস্তি' দিল গ্রামবাসীরা! ভাইরাল ভিডিও

'যেমন কর্ম তেমন ফল'

'যেমন কর্ম তেমন ফল'

Uttar Pradesh : প্রতিশ্রুতি ছিল উন্নয়নের। ভাল রাস্তা, নিকাশি ব্যবস্থা ইত্যাদি। যেমনটা দিয়ে থাকেন নেতারা ভোটের আগে। সেই মতো আশায় বুক বেঁধেছিলেন মানুষ। কিন্তু বাস্তবে যা হল।

  • Share this:

    #উত্তরপ্রদেশ : প্রতিশ্রুতি ছিল উন্নয়নের। ভাল রাস্তা, নিকাশি ব্যবস্থা ইত্যাদি। যেমনটা দিয়ে থাকেন নেতারা ভোটের আগে। সেই মতো আশায় বুক বেঁধেছিলেন মানুষ। কিন্তু কোথায় কী! ভোটে জেতার পর এলাকায় বিধায়কের (BJP MLA) টিকিও দেখা যায়নি। যে অন্ধকারে ছিলেন এলাকাবাসী, সেখানেই রয়ে গেলেন তাঁরা। যার জেরে ক্ষোভে ফুঁসছিলেন। এদিকে বছর ঘুরলেই ভোট। তাই নির্বাচনে জেতার চার বছর পর প্রথমবার নিজের বিধানসভা এলাকায় এসেছিলেন বিজেপি বিধায়ক। হাতেনাতে তাঁকে উচিত শিক্ষা দিলেন এলাকার বাসিন্দারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ঠিক কী ঘটল যোগীরাজ্যে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)?

    বিজেপি সদস্য কমল সিং মালিক। চার বছর আগে উত্তরপ্রদেশের গ্রামুক্তেশ্বর এলাকা থেকে ভোটে জিতেছিলেন। সেই সময় উন্নয়নের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। কিন্তু এলাকাবাসীর অভিযোগ, গত চার বছরে একবারের জন্যও নির্বাচনী ক্ষেত্রে আসেননি কমল সিং। কিন্তু কথায় আছে ভোট বড় বালাই। তাই চার বছর পর শনিবার নিজের বিধানসভা এলাকার হাপরে পদযাত্রা করতে এসেছিলেন তিনি। তখনই এলাকাবাসীর ক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। যার জেরে গ্রামবাসীদের দুঃখ বুঝতে রাস্তায় জমে থাকা নর্দমার নোংরা জলের মধ্যে দিয়েই হেঁটে যেতে হল বিজেপি বিধায়ক কামাল মালিককে।

    ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরের নানাই গ্রামে। এলাকাবাসীর অভিযোগ, বিধায়ক হওয়ার পর গত ৪ বছর ধরে বিজেপি বিধায়ক কামাল মালিক না সেখানে গিয়েছেন, না তো সেখানকার কোন উন্নতি করেছেন। গ্রামবাসীরা বিধায়কের কাছে অভিযোগ জানায়, বিধায়ক হওয়ার পর একবারও তিনি এই গ্রামে আসেননি। এখানে জল নিষ্কাশনের ভালো ব্যবস্থাও নেই। গ্রাম প্রধান রাস্তা তৈরি করলেও, জল নিকাশি ব্যবস্থা করতে পারেননি। গ্রামবাসীদের সমস্ত কথা শুনে তাঁদের দ্রুতই সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন বিজেপি বিধায়ক। তবে সেখানে গিয়ে নোংরা জলে নেমে হেঁটে যাওয়া বিধায়কের সেই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে স্যোশাল মিডিয়ায়।

    Published by:Sanjukta Sarkar
    First published: