Home /News /national /
Fire in Uphaar Theatre: ফিরল ১৯৯৭ সালের ৫৯ জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর স্মৃতি! ফের ভয়াবহ আগুন উপহার সিনেমাহলে!

Fire in Uphaar Theatre: ফিরল ১৯৯৭ সালের ৫৯ জনের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর স্মৃতি! ফের ভয়াবহ আগুন উপহার সিনেমাহলে!

Uphaar theatre: রবিবার সকালে এই অগ্নিকাণ্ড জিইয়ে দিয়েছে ১৯৯৭ সালের ভয়াবহ স্মৃতি। সেবার উপহার থিয়েটারে আগুন লেগে প্রাণ হারান ৫৯ জন।

  • Share this:

    #নয়াদিল্লি: ভয়াবহ আগুন দিল্লির উপহার থিয়েটারে! রবিবার সকালে এই অগ্নিকাণ্ড জিইয়ে দিয়েছে ১৯৯৭ সালের ভয়াবহ স্মৃতি। সেবার উপহার থিয়েটারে আগুন লেগে প্রাণ হারান ৫৯ জন। আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৯টি ইঞ্জিন। ১৯৯৭ সালের পর থেকে বন্ধই রয়েছে এই সিনেমাহল। থিয়েটারের বারান্দা এবং একটি তলে যে আগুন লেগেছে তাতে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি বলেই জানিয়েছেন কর্মকর্তারা। দিল্লি দমকল বিভাগের ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, ভোর ৪টে ৪৬ মিনিটে আগুন লাগার খবর পাওয়া যায়।

    সিনেমা হলের আসন, আসবাবপত্র এবং আবর্জনাতে আগুন লেগেছিল। তিনি জানান, সকাল ৭.২০ নাগাদ আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

    দিল্লির গ্রিন পার্ক এলাকায় অবস্থিত উপহার সিনেমায় ১৩ জুন, ১৯৯৭ সালে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে যাতে ৫৯ জন নিহত এবং ১০০ জনেরও বেশি আহত হন। রিয়েল এস্টেট ব্যারন তথা থিয়েটারের মালিক গোপাল আনসাল এবং সুশীল আনসালকেই অবহেলার কারণে মৃত্যুর জন্য দোষী সাব্যস্ত করা হয়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Delhi Fire, Fire Breaks Out

    পরবর্তী খবর