corona virus btn
corona virus btn
Loading

মেথি শাক ভেবে গাঁজা পাতা দিয়ে রান্না হল তরকারি!‌ খেয়ে হাসপাতালে পরিবার

মেথি শাক ভেবে গাঁজা পাতা দিয়ে রান্না হল তরকারি!‌ খেয়ে হাসপাতালে পরিবার

দুপুরে ভাত মেখে মেথি শাক ভেবে গাঁজা পাতার তরকারি খায় গোটা পরিবার। আর তারপরেই ঘটে বিপত্তি

  • Share this:

#‌কনৌজ:‌ সাধারণত কী হয়!‌ গাঁজার নেশায় আসক্ত কোনও যুবকের ব্যাগ থেকে যদি গাঁজা উদ্ধার করে বাড়ির লোক, তখন সেটিকে কোনও এমনি শাক, পাতা বলে চালিয়ে উদ্ধার পাওয়ার চেষ্টা করেন অনেকে। কিন্তু এক্ষেত্রে ঘটনা একেবারে উল্টো। এখানে মেথি শাক ভেবে গাঁজা পাতা দিয়ে তরকারি রান্না করে হাসপাতালে অসুস্থ হয়ে ভর্তি হল গোটা পরিবার। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কনৌজ এলাকায়।

নভল কিশোর নামে এক ব্যক্তি মজা করে তাঁর এক প্রতিবেশীকে একটি গাঁজার প্যাকে‌ট দিয়ে বলে এটি আসলে মেথি শাক। সরল মনে সেই গাঁজার প্যাকটটি বাড়ি নিয়ে গিয়ে সেই প্রতিবেশী নিজের বাড়ির লোককে বলেন আলু দিয়ে ভাল করে সেই শাক রান্না করতে। তিনিও রান্না করেন সেটি।

তারপর দুপুরে ভাত মেখে মেথি শাক ভেবে গাঁজা পাতার তরকারি খায় গোটা পরিবার। আর তারপরেই ঘটে বিপত্তি। ক্রমে অসুস্থ হয়ে পড়েন সকলে। শেষে অসুস্থতা এমন পর্যায়ে পৌঁছে যায় যে তাঁদের হাসপাতালে ভর্তি করতে হয়। পুলিশ ঘটনার তদন্ত করতে এসে দেখে, সেই গাঁজার প্যাকেটের কিছুটা তখনও পড়ে আছে। তারপরই উদ্ধার হয় আসল রহস্য।

পুলিশ নভল কিশোরকে গ্রেফতার করেছে। পুলিশের কাছে সে জানিয়েছে, মজা করে গাঁজার প্যাকেট মেথি শাক বলে চালিয়েছিল সে। এখানে ক্ষতি করার কোনও ইচ্ছা ছিল না। সে বুঝতেই পারেনি যে এটিকে সত্যি মেথি শাক ভেবে রান্না করে খেয়ে নেবে ওই পরিবার।

Published by: Uddalak Bhattacharya
First published: July 1, 2020, 1:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर