আইটিসি মৌর্য হোটেলের ১৫ তলায় থাকবেন ট্রাম্প, দেখে নিন কী কী বিশেষ ব্যবস্থা রয়েছে...

আইটিসি মৌর্য হোটেলের ১৫ তলায় থাকবেন ট্রাম্প, দেখে নিন কী কী বিশেষ ব্যবস্থা রয়েছে...

৪ হাজার ৮০০ বর্গ ফুটের স্যুট। দু’টি বিশাল বেড রুম। রিসেপশন। লিভিং রুম। কালো রঙের কাঠের মেঝে। ট্রাম্প-মেলানিয়ার ছবির কোলাজ।

  • Share this:

#নয়াদিল্লি: দিল্লির আইটিসি মৌর্য। রাজধানীতে আসা বিদেশি অতিথিদের প্রথম পছন্দের হোটেল। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আপ্যায়নের দায়িত্বও চাণক্যপুরীর এই বিলাসবহুল হোটেলের হাতে। ট্রাম্পকে স্বাগত জানাতে আরও সেজে উঠেছে আইটিসি মৌর্য। ভারতীয় ঐতিহ্য মেনে লবিতে আঁকা হবে আল্পনা। শাড়ি পরে মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাবেন মহিলারা। লবির সাজসজ্জায় ব্যবহার করা হবে হাতির মূর্তি বা ছবি। যা ট্রাম্পের দল রিপাবলিকানের ম্যাসকটও বটে।

দিল্লির আইটিসি মৌর্য হোটেলে উঠবেন ট্রাম্প - সাড়ে চার হাজার বর্গ ফুটের ‘প্রেসিডেন্সিয়াল স্যুট’ তৈরি

- ‘বুখারা’ রেস্তোরাঁয় তৈরি ‘ট্রাম্প প্ল্যাটার’

এই লবি থেকে ট্রাম্প লিফট ধরে উঠবে ১৫ তলায়। এটা হোটেলের গ্র্যান্ড প্রেসিডেন্সিয়ার ফ্লোর। সেখানেই ‘চাণক্য প্রেসিডেন্সিয়াল স্যুট’-এ থাকবেন ৷ কড়া নিরাপত্তায় মোড়া হোটেল । আলাদা প্রবেশ পথ, লিফট থাকবে ট্রাম্পের জন্য ৷

৪ হাজার ৮০০ বর্গ ফুটের স্যুট। দু’টি বিশাল বেড রুম। রিসেপশন। লিভিং রুম। কালো রঙের কাঠের মেঝে। ট্রাম্প-মেলানিয়ার ছবির কোলাজ। চাণক্য স্যুটের মধ্যে পিকক থিমের বারো আসনের ডাইনিং রুম। আধুনিক জিম-স্পা।

হোটেলে বসেই দিল্লির দূষণ মাত্রা জানতে পারবেন ট্রাম্প। আটোসাটো নিরাপত্তা।

‘বুখারা’ রেস্তোরাঁর এক্সিকিউটিভ শেফ বিশেষ মেনু তৈরি করছেন, মেনুতে রয়েছে ট্রাম্প প্ল্যাটার। থাকবে ভারতীয় খাবার, মিষ্টি। এছাড়া ট্রাম্পের প্রিয় পদ বেকন অ্যান্ড এগস। থাকবে ডায়েট কোক ও চেরি ভ্যনিলা আইসক্রিম।

অনেকদিন আগে এই রেস্তোরাঁয় বসেই একটি ছবি আঁকেশ। অ্যাপ্রনে প্রিন্ট করা সেই ছবিই ট্রাম্পকে উপহার দেওয়া হবে। বুশ থেকে ওবামা-সকলেরই পছন্দ হয়েছে বুখারার খাবার। এখানে বিখাত্য ‘ওবামা মেনু’। এবার ট্রাম্প মেনু ৷

First published: February 22, 2020, 2:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर