• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • TRIPURA TMC RAKSHA BANDHAN PROGRAMME WILL BE CELEBRATED BY TRINAMOOL CONGRESS SANJ

Tripura TMC : ত্রিপুরায় রাখি বন্ধন কর্মসূচীর তোড়জোড় তৃণমূলের! কটাক্ষ শানাচ্ছে বিজেপি...

Tripura TMC : মমতা-অভিষেকের ছবি দেওয়া পোস্টার গোটা রাজ্য জুড়ে। 'মানুষ বন্ধনে আবদ্ধ হবে না', কটাক্ষ বিজেপির। 

Tripura TMC : মমতা-অভিষেকের ছবি দেওয়া পোস্টার গোটা রাজ্য জুড়ে। 'মানুষ বন্ধনে আবদ্ধ হবে না', কটাক্ষ বিজেপির। 

  • Share this:

#আগরতলা : ত্রিপুরাতে (Tripura) এবার রাখি বন্ধন (Raksha Bandhan) উৎসব পালন করবে তৃণমূল কংগ্রেস(Trinamool Congress)। আগামিকাল ত্রিপুরায় রাজ্যের আট জেলা ও ৬০ বিধানসভা এলাকায় পালন করা হবে এই রাখি বন্ধন উৎসব। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের(Abhishek Banerjee) ছবি দেওয়া ব্যানার ইতিমধ্যেই তৈরি করা হয়েছে। যা ত্রিপুরা রাজ্যের(Tripura TMC) সর্বত্র ছড়িয়ে দেওয়া হয়েছে।

তৃণমূল কংগ্রেস নেতা আশিষলাল সিংহ জানিয়েছেন, "রাখি বন্ধন একটা উৎসব(Raksha Bandhan)। আমরা সকলের সঙ্গেই আনন্দ ভাগ করে নিতে চাই৷ দলকে লাগাতার কর্মসূচীর মধ্যে দিয়ে যেতে হবে। ছাত্র-যুবদের গ্রহণযোগ্যতা সব থেকে বেশি। তাই সকলকে সাথে নিয়েই আমরা রবিবার আগরতলা সহ সর্বত্র রাখি উৎসব পালন করব।

সূত্রের খবর, স্থানীয় নেতৃত্বের পাশাপাশি হাজির থাকবেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। তবে তৃণমূল কংগ্রেস চাইছে ছাত্র সংগঠনের সদস্যদের সাথে নিয়েই এগোতে। যে ব্যানার ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের তরফে তৈরি করা হয়েছে সেখানে উল্লেখ রয়েছে, "বন্ধন সৌভাতৃত্বের, বন্ধন হোক রক্ষার, বন্ধন হবেই শান্তির রাখি পূর্ণিমার।"

ত্রিপুরার (Tripura) নির্বাচনকে সামনে রেখে কোমর বেঁধে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। প্রতিদিন একদিকে চলছে যোগদান, অন্যদিকে জোর কদমে চলছে প্রচার। এরই মধ্যে দলের একাধিক নেতা-নেত্রী কলকাতা থেকে প্রতিদিন যাতায়াত করছেন ত্রিপুরায়। একাধিকবার আক্রান্ত হয়েছেন অনেকেই। এমনকি বাদ যায়নি দুই সাংসদ দোলা সেন, অপরুপা পোদ্দার। তার পরেও অবশ্য দলীয় কর্মসূচী পালনে কোনও বাধা আসবে না বলেই সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস।

এই পোস্টার দেখা যাচ্ছে ত্রিপুরায় এই পোস্টার দেখা যাচ্ছে ত্রিপুরায়

এর আগে ২১ জুলাই পালনে বাধা এসেছিল। একাধিক জায়গায় জায়েন্ট স্ক্রিন বসানোর অনুমতি দেওয়া হয়নি। বাধা এসেছিল খেলা হবে দিবসের আগেও। যদিও আগরতলা শহরে রাস্তায় মিছিল ও মাঠে নেমে ফুটবল খেলেছিলেন তৃণমূল নেতা-নেত্রীরা৷ এবার রাখিবন্ধনের দিনে পথচলতি মানুষের হাতে রাখি পরিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস। বিজেপি অবশ্য তৃণমূলের এই কর্মসূচীকে কটাক্ষ করতে ছাড়েনি। তাদের নেতারা বলছেন, "যতই রাখি বন্ধন করুক। মানুষ ওদের বন্ধনে আর আবদ্ধ হবে না। ত্রিপুরার মানুষ জানে কাদের পাশে থাকতে হয়।" আপাতত রাখি বন্ধন কর্মসূচীকে ঘিরেই মুখোমুখি হচ্ছে ত্রিপুরায় তৃণমূল-বিজেপি।

Published by:Sanjukta Sarkar
First published: