দেশ

corona virus btn
corona virus btn
Loading

আগুনে ভস্মীভূত বিয়েবাড়ি-সহ গোটা কলোনি ! গয়না, টাকা সবই পুড়ে ছাই

আগুনে ভস্মীভূত বিয়েবাড়ি-সহ গোটা কলোনি ! গয়না, টাকা সবই পুড়ে ছাই
Photo Courtesy: The Tribune

রবিবার মেহেন্দির অনুষ্ঠান ছিল। বিয়ের আয়োজন চলছিল জোরদার। কিন্তু মুহূর্তের মধ্যেই ছবিটা সম্পূর্ণ পাল্টে যায়।

  • Share this:

#চন্ডীগড়: বিয়ের আগের দিন কলোনিতে আগুন লেগে ছাই হয়ে গেল ঘর বাড়ি-সহ সব কিছুই। সেই সঙ্গে ২৬ বছরের রূপার স্বপ্নও। ঘটনাটি ঘটেছে চন্ডীগড়ের চার নম্বর কলোনিতে। বিয়ে যে কলোনিতে হচ্ছিল সেটি বাদে আরও আটটি কলোনি আগুনে পুড়ে ছারখার হয়ে গিয়েছে।

রবিবার মেহেন্দির অনুষ্ঠান ছিল। বিয়ের আয়োজন চলছিল জোরদার। কিন্তু মুহূর্তের মধ্যেই ছবিটা সম্পূর্ণ পাল্টে যায়। টাকা থেকে শুরু করে বিয়ের গয়না, জিনিসপত্র সবকিছুই আগুনে পুড়ে নষ্ট হয়ে গিয়েছে। বিয়ের ঠিক আগের দিন এই রকম মর্মান্তিক ঘটনায় কলোনির সকলেই খুব ভেঙে পড়েছেন। পাত্রী রূপা এই শোক সামলাতে পারেননি। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

রূপার দেওর রাহুল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "চিকিৎসকেরা রূপাকে বাড়ি ফিরিয়ে আনার পরামর্শ দিয়েছেন। রূপা এবং তাঁর মা এখনও গভীর শোকের মধ্যে রয়েছেন। ভয়ঙ্কর এই ঘটনার সঙ্গে এখনও তাঁদের পরিবার মানিয়ে উঠতে পারেননি। অনেকদিন পরে আমরা এই বিয়ের জন্য সম্মতি দিয়েছিলাম। কিন্তু এই রকম একটা মর্মান্তিক ঘটনা আমাদের সকলকেই হতাশ করে দিয়েছে। বিয়ের জন্য একটি বাড়ি ভাড়া করা হয়েছিল। এখন আমরা সেটির সামনেই বসে থাকব এবং এর পর কী করা হবে সেই নিয়ে আলোচনা করব"।

তবে কলোনীর বাসিন্দাদের অনুমান, পাশের একটি সুতির দোকান থেকেই আগুন লেগেছিল। তারপর একে একে ন’টি কলোনীতেই আগুন লেগে সব ধ্বংস হয়ে যায়। কলোনীর বাসিন্দারা ঠিক সময়ে গ্যাস সিলিন্ডার বার করে নিতে সক্ষম হন। দমকল আধিকারিকরা জানান, বিকেল সাড়ে তিনটে নাগাদ তাঁরা আগুন লাগার খবর পেয়েছিলেন। এর পরে দমকলের চারটে ইঞ্জিন ঘটনাস্থলে যায়। দমকলকর্মীরা ২০ মিনিটের মধ্যেই আগুন নিভিয়ে ফেলেন। তবে সব কিছু ভাল ভাবে উদ্ধার করতে এক ঘণ্টা সময় লেগেছিল। ওই সময়ের মধ্যেই যা ক্ষতি হওয়ার হয়ে যায় ৷ আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি ৷

Published by: Somosree Das
First published: December 21, 2020, 7:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर