হিমেশ রেশমিয়ার গানের তালে বাবা-মেয়ের ঘর পরিষ্কারের ভিডিও ভাইরাল!

হিমেশ রেশমিয়ার গানের তালে বাবা-মেয়ের ঘর পরিষ্কারের ভিডিও ভাইরাল!

ভব্যার মা ১০ দিনের ট্রিপে বেড়াতে গিয়েছেন। ফলে ঘর পরিষ্কারের দায়িত্ব এখন ভব্যা ও তাঁর বাবার কাঁধে।

ভব্যার মা ১০ দিনের ট্রিপে বেড়াতে গিয়েছেন। ফলে ঘর পরিষ্কারের দায়িত্ব এখন ভব্যা ও তাঁর বাবার কাঁধে।

  • Share this:

#নয়াদিল্লি: প্রতি দিনের সাংসারিক কাজ করতে কার ভালো লাগে? ঘর মোছা থেকে শুরু করে বাসন মাজা, সব কাজই ভীষণ ক্লান্তিকর। যাঁদের এই কাজ রোজ করতে হয়, তাঁরা তাই নিজেরাই কিছু অভিনব পন্থা বের করে নেন। এতে কাজ করতে ভালোও লাগে, আবার মজাও পাওয়া যায় দেদার। কেউ জোরে জোরে গান চালিয়ে দেন, আবার কেউ নাচতে নাছতে কাপড় কাচেন! সম্প্রতি এক তরুণী একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি এবং তাঁর বাবা নেচে নেচে ঘর পরিষ্কার করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই সেটা জনপ্রিয় হয়ে যায়। সবাই যে এই অভিনব পন্থার প্রশংসা করেছেন তা নয়, বাবা মেয়ের সম্পর্ক যে কতটা সুন্দর এবং বন্ধুত্বপূর্ণ সেটাও বলেছেন।

ভব্যা কৃষ্ণন একজন ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর। তিনিই এই মজার ভিডিও নিজের Instagram ও Twitter অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ভব্যার মা ১০ দিনের ট্রিপে বেড়াতে গিয়েছেন। ফলে ঘর পরিষ্কারের দায়িত্ব এখন ভব্যা ও তাঁর বাবার কাঁধে। আর সেই গতে বাঁধা ক্লান্তিকর কাজটাই মজার ছলে নেচে-কুঁদে করেছেন বাবা ও মেয়ে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে বাবা, মেয়ে দু'জনেই সানগ্লাস পরেছেন। ঘর অল্প অল্প নিভু-নিভু নানা রঙের আলোয় আলোকিত। ফির হেরা ফেরি (Phir Hera Pheri) ছবির জনপ্রিয় গান হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) কণ্ঠে জোহরাজবিন (Zohrajabeen) বেছে নিয়েছেন দু'জনে। ছবিতে এই গানের দৃশ্যে ঠিক যে ভাবে অভিনয় করেছিলেন সুনীল শেট্টি (Suniel Shetty) ও অক্ষয় কুমার (Akshay Kumar), ঠিক সেটাই অনুকরণ করেছেন তাঁরা। ঘর মোছার ডাণ্ডাকে মাইকের মতো মুখের সামনে ধরে এই গানের সঙ্গে লিপ দিয়েছেন দু'জনেই। আগাগোড়া গম্ভীর মুখ করেই নাচ করেছেন বাবা আর মেয়ের এই মজাদার জুটি।

Instagram-এ এই ভিডিও লাইক পেয়েছে ৪ হাজারের বেশি। লাইক পেয়েছে ৫০০ এবং ৫০ জনের বেশি নেটিজেন এখানে মন্তব্য করেছেন। সবাই বলেছেন এই উদ্যোগ এবং নাচ দু'টোই খুব কিউট এবং ক্রেজি। বেশিরভাগ নেটিজেন আবার মুগ্ধ হয়েছেন বাবার নাচে। ভদ্রলোককে তাঁরা সুপার কুল ড্যাড বলে আখ্যা দিয়েছেন। Twitter-এও একইভাবে প্রশংসিত হয়েছে এই ভিডিও।

Published by:Pooja Basu
First published: