• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • IPL 2021: রাসেল, নারিন জুটি এবারও ভরসা নাইটদের

IPL 2021: রাসেল, নারিন জুটি এবারও ভরসা নাইটদের

রাসেল- নারিন জুটি এবারও ভরসা নাইটদের

রাসেল- নারিন জুটি এবারও ভরসা নাইটদের

নিজের দিনে ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন সেটা আবার মাঠে নেমে দেখাতে চাইবেন ক্যারিবিয়ান বিগ হিটার

  • Share this:

    #মুম্বাই: গতবার অল্পের জন্য হাতছাড়া হয়েছিল প্লে-অফে খেলার সুযোগ। এবার কোনওভাবেই সেই সুযোগ হারাতে চায় না কলকাতা নাইট রাইডার্স। আরব আমিরাতে গতবার মাঠ এবং মাঠের বাইরে একাধিক সমস্যায় জড়িয়ে পড়েছিল কেকেআর। টুর্নামেন্টের মাঝামাঝি কার্তিককে সরিয়ে দিয়ে অধিনায়ক করা হয়েছিল ইয়ন মর্গ্যানকে। তাতে বিশেষ কিছু উন্নতি হয়নি। দলের ব্যাটিং অর্ডার স্থির করা যায়নি। প্রশ্ন ছিল কোচ ব্রেন্ডন ম্যাককালামকে নিয়েও।

    ম্যানেজমেন্ট এবার কোনও ঝুঁকি না নিয়ে প্রথম থেকেই অধিনায়কত্বের দায়িত্ব দিয়ে দিয়েছে মর্গ্যানকে। তিনি বিশ্বকাপজয়ী অধিনায়ক বলে কথা। তবে এবারও দলের অন্যতম দুই ভরসার নাম আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন। গতবার নিজের চেনা ছন্দের কাছাকাছি ছিলেন না রাসেল। বল হাতে কিছুটা ভূমিকা পালন করতে পারলেও, ব্যাট হাতে ছিলেন ফ্লপ। এবার নিজের সেরাটা উজার করে দিতে মরিয়া থাকবেন তিনি। নিজের দিনে ম্যাচের ভাগ্য বদলে দিতে পারেন সেটা আবার মাঠে নেমে দেখাতে চাইবেন ক্যারিবিয়ান বিগ হিটার। রাসেলের মাসেল কতটা কার্যকরী হয় দেখতে হবে। তিনি সফল হলে কেকেআরের অর্ধেক চিন্তা কমে যাবে।

    অন্যদিকে সুনীল নারিনকে ওপেন করিয়ে বরাবর ঝুঁকি নেয় কেকেআর। লেগে গেলে তুক, না লাগলে তাক। কিন্তু এবার সম্ভবত নারিনকে ওপেন করানো হবে না। বিশেষজ্ঞ স্পিনার হিসেবে রাখা হচ্ছে তাঁকে। ওপেনিংয়ে নিউজিল্যান্ডের সেইফার্ট এবং শুভমান গিল। কিন্তু নারিনকে দরকার স্পিনার হিসেবে বিপক্ষ ব্যাটসম্যানদের ওপর চাপ তৈরি করার জন্য। তাঁর সঙ্গে বরুণ চক্রবর্তীর জুটি কতটা কার্যকরী হয়, তার ওপর নির্ভর করছে নাইটদের ভাগ্য।

    দুই ক্যারিবিয়ান তারকা পৌঁছে গিয়েছেন মুম্বাইয়ে। দুজনেই মরিয়া গতবারের ব্যর্থতা ভুলে নতুন সাফল্যের ইতিহাস রচনা করতে। রাসেলকে সম্ভবত এবার চার নম্বরে নামানোর ভাবনা রয়েছে টিম ম্যানেজমেন্টের। যত বেশি বল খেলার সুযোগ পাবেন তত নিজেকে ফিরে পাবেন ক্যারিবিয়ান তারকা এমনটাই মনে করে টিম ম্যানেজমেন্ট।

    Published by:Rohan Chowdhury
    First published: