প্রশ্নের মুখে তেজস এক্সপ্রেস! নির্দিষ্ট স্টেশনে না থেমেই যাত্রী নিয়ে এগিয় গেল ট্রেন

প্রশ্নের মুখে তেজস এক্সপ্রেস! নির্দিষ্ট স্টেশনে না থেমেই যাত্রী নিয়ে এগিয় গেল ট্রেন

ছবি- পীযূষ গয়ালের টুইট থেকে

ট্রেন থেকে আন্ধেরিতে যাঁদের নামার কথা ছিল তাঁদের মধ্যে অসন্তোষ দেখা যায়। রবিবার আহমেদাবাদ থেকে মুম্বই যাচ্ছিল এই তেজস এক্সপ্রেসটি। কিন্তু আন্ধেরিতে না দাঁড়িয়ে সেটি এগিয়ে যায়। ফলে ৪২ জন যাত্রী স্টেশনে নামতে পারেননি।

  • Share this:

    #মুম্বই: থামার কথা ছিল আন্ধেরি স্টেশনে। কিন্তু হঠাৎই সেই স্টেশনে না থেমেই এগিয়ে গেল ট্রেন। এমন ঘটনা ঘটিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ট্রেন তেজস এক্সপ্রেস। কিন্তু কেন নির্দিষ্ট একটি স্টেশনে ট্রেনটি দাঁড়ালো না, তা নিয়ে প্রশ্ন উঠছে। এমনকী এই ঘটনার পিছনে কী কারণ তা খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে পশ্চিম রেল।

    ট্রেন থেকে আন্ধেরিতে যাঁদের নামার কথা ছিল তাঁদের মধ্যে অসন্তোষ দেখা যায়। রবিবার আহমেদাবাদ থেকে মুম্বই যাচ্ছিল এই তেজস এক্সপ্রেসটি। কিন্তু আন্ধেরিতে না দাঁড়িয়ে সেটি এগিয়ে যায়। ফলে ৪২ জন যাত্রী স্টেশনে নামতে পারেননি। সঙ্গে সঙ্গে বিষয়টি জানানো হয় রেলের আধিকারিকদের। দাদার স্টেশনে নামানো হয় সেই ৪২ জন যাত্রীদের।

    যাত্রীরাও বিষয়টি নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। অনেকেই ঘটনাটি টুইটে তুলে ধরেন যাতে রেলমন্ত্রী পীযূষ গয়ালের নজরে আসে বিষয়টি। অনেকেই চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার দাবি করেছেন। পশ্চিম রেলের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়েছে, আহমেদবাদ থেকে মুম্বইগামী তেজস এক্সপ্রেস আন্ধেরিতে না থেমে এগিয়ে যায়। বিষয়টি আধিকারিকদের জানানো হয়েছে। এর পরেই দাদার স্টেশনে ট্রেন থামানো হয়। সেখানেই ৪২ জন যাত্রী নেমে যান। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

    প্রসঙ্গত দেশের অন্যতম সেরা ট্রেন তেজস। প্রথমে এই ট্রেন কেবল মুম্বই থেকে গোয়ার মধ্যে চলত। পরে মুম্বই ও আহমেদবাদের মধ্যেও যাত্রা শুরু করে তেজস।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর