সুনন্দার মৃত্যু তেজস্ক্রিয় বিষক্রিয়ায় নয়: এফবিআই

সুনন্দার মৃত্যু তেজস্ক্রিয় বিষক্রিয়ায় নয়: এফবিআই

সুনন্দা মৃত্যু রহস্যে নয়া মোড়। ফরেনসিক রিপোর্ট হাতে পেল দিল্লি পুলিশ ৷ সেখানে তেজস্ক্রিয় বিষক্রিয়ায় মৃত্যুর প্রমাণ মিলল না। রহস্য বাড়িয়ে এমন রিপোর্টই দিয়েছে ফেডেরাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (এফবিআই)। সম্প্রতি দিল্লি পুলিশকে করা ইমেলে এই তথ্য দিয়েছেন তদন্তকারীরা।

  • News18
  • Last Updated: January 1, 1970, 5:30 AM IST
  • Share this:

#নয়াদিল্লি: সুনন্দা মৃত্যু রহস্যে নয়া মোড়। ফরেনসিক রিপোর্ট হাতে পেয়েছে দিল্লি পুলিশ ৷ সেখানে তেজস্ক্রিয় বিষক্রিয়ায় মৃত্যুর প্রমাণ মিলল না। রহস্য বাড়িয়ে এমন রিপোর্টই দিয়েছে ফেডেরাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (এফবিআই)। সম্প্রতি দিল্লি পুলিশকে করা ইমেলে এই তথ্য দিয়েছেন তদন্তকারীরা।

২০১৪-র জানুয়ারি মাসে দিল্লির লীলা প্যালেস হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া যায় কংগ্রেস সাংসদ শশী থারুরের স্ত্রী সুনন্দা পুস্করকে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলা হয়েছিল। কিন্তু, চলতি বছরের শুরুতে দিল্লি পুলিশ দাবি করে, বিষক্রিয়ার ফলে মৃত্যু হয়েছে সুনন্দার। কিন্তু ভিসেরা পরীক্ষার পর দিল্লির এইমসের চিকিৎসকরা জানান, ভারতীয় ল্যাবরেটরিতে বিষ শনাক্ত করা যাচ্ছে না। তারপরই সুনন্দা পুস্করের ভিসেরার নমুনা ওয়াশিংটনের এফবিআই ল্যাবরেটরিতে পাঠানো হয়। সেই পরীক্ষার রিপোর্টই এবার পাঠাল এফবিআই। সেখানে তারা জানিয়েছে, পোলোনিয়াম কিংবা অন্য কোনও তেজস্ক্রিয় বিষক্রিয়ায় মৃত্যু হয়নি সুনন্দার। তাহলে কীভাবে মৃত্যু হল ? এফবিআই-এর এই রিপোর্টে নতুন করে জল্পনা যে আরও বাড়ল, সেব্যাপারে কোনও সন্দেহ নেই।

First published: 11:37:28 AM Nov 11, 2015
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com