দেশ

corona virus btn
corona virus btn
Loading

পরকীয়ার ভয়ানক শাস্তি ওড়িশায়! নগ্ন করে পুরুষাঙ্গে ৫ কেজির পাথর বেঁধে দিল গ্রামবাসীরা

পরকীয়ার ভয়ানক শাস্তি ওড়িশায়! নগ্ন করে পুরুষাঙ্গে ৫ কেজির পাথর বেঁধে দিল গ্রামবাসীরা
প্রতীকী চিত্র ।

গ্রামের সালিশি সভার নির্দেশ অনুসারে ওই যুবকের পুরুষাঙ্গে বেঁধে দেওয়া হয় প্রায় পাঁচ কেজি ওজনের একটি পাথর । এ ভাবে প্রায় ২ ঘণ্টা দাঁড়ি করিয়ে রাখা হয় তাকে ।

  • Share this:

#বালাসোর: মারাত্মক ও নৃসংশ ঘটনা ঘটল ওড়িশার বালাসোরের বিলিয়াপাল ব্লকের চৌমুখ গ্রামে । পরকীয়ার শাস্তি দিতে গিয়ে গ্রামের সালিশি সভা ভয়াবহ শাস্তি দিল এক যুবককে ।

জানা গিয়েছে, বিজয় দাস ওরফে বাপি গ্রামের এক মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিল । কিন্তু যে যে বিবাহিত এবং তার দুই সন্তান রয়েছে সে কথা ওই মহিলা বা তাঁর পরিবারের কাছে চেপে গিয়েছিল বাপি । ধীরে ধীরে বাপির কাজকর্মে তার উপর সন্দেহ বাড়তে শুরু করে গ্রামবাসীদের । ওই মহিলার বাড়ির লোক যখন অনুপস্থিত, ঠিক সেই সময়ই তাঁর কাছে বাপির যাতায়াত বেড়ে যায় । সুযোগ বুঝে গত রবিবার বাপিকে হাতেনাতে ধরে ফেলে স্থানীয়রা ।

টেনে হিঁচড়ে তাকে ঘর থেকে বের করে এনে বেধড়ক মারতে শুরু করে সকলে । তাকে একটা বিদ্যুতের খুঁটিতে দড়ি দিয়ে বাঁধা হয় । এরপর নগ্ন করে বেধড়ক মারধর করা হয় । শেষে গ্রামের সালিশি সভার নির্দেশ অনুসারে ওই যুবকের পুরুষাঙ্গে বেঁধে দেওয়া হয় প্রায় পাঁচ কেজি ওজনের একটি পাথর । এ ভাবে প্রায় ২ ঘণ্টা দাঁড়ি করিয়ে রাখা হয় তাকে ।

শেষে গ্রামের বয়ষ্ক মানুষদের হস্তক্ষেপে বাপিকে মুক্তি করা হয় । ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । এরপরেই পুলিশের কানে পুরো বিষয়টি পৌঁছয় । ঘটনার তদন্তে নেমেছে পুলিশ । যদি এখনও এই ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি ।

Published by: Simli Raha
First published: September 29, 2020, 4:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर