দেশ

corona virus btn
corona virus btn
Loading

শোভন-বৈশাখীর টার্গেট এবার অভিষেকের গড়, ১৮ তারিখে ডায়মন্ড হারবারে মেগা রোড শো

শোভন-বৈশাখীর টার্গেট এবার অভিষেকের গড়, ১৮ তারিখে ডায়মন্ড হারবারে মেগা রোড শো
ছবি সোমরাজ বন্দ্যোপাধ্যায়

অন্যদিকে জল্পনা শুরু হয়েছে শোভন চট্টোপাধ্যায় হাত ধরে তৃণমূল কংগ্রেস থেকে কি তাহলে বিজেপিতে যোগদানের মেলা শুরু হবে?

  • Share this:

#কলকাতা: এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়েই পথসভা ও রোড শো করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সোমবার ডায়মন্ডহারবারে রোড শো করবেন তারা। মূলত কলকাতার পর দক্ষিণ ২৪ পরগনার কর্মসূচি এবার শুরু করছেন ডায়মন্ডহারবার দিয়েই। গত সোমবার শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত কামব্যাক মিছিল করেন। এদিকে তার পরের দিনই আবার ডায়মন্ডহারবারের তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় গোলপার্ক থেকে হাজরা পর্যন্ত মিছিল করে। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এলাকাতেই কার্যত পথসভা ও রোড শো করেই দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রান্তে যাবেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

বিজেপির হয়ে জোরকদমে এবার প্রচার কর্মসূচিতে নামল শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিজেপির সদর দপ্তরে গিয়ে একাধিক কর্মসূচি ঘোষণা করেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ড হারবার যাওয়ার পাশাপাশি মথুরাপুর বারুইপুর সহ একাধিক জায়গায় প্রচার কর্মসূচী করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। শুধু তাই নয় উত্তর কলকাতাতেও পদযাত্রা করবেন শোভন চট্টোপাধ্যায়। বিজেপি সদর দপ্তরে গিয়ে সংবাদিক সম্মেলন করে দিন তিনি বলেন " সোম বুধ শুক্র নিজের কার্যালয়ে আমি থাকব। কিষাণ সুরক্ষা যোজনা অভিযানে জোর দেওয়া হবে।" এদিন অবশ্য শোভন চট্টোপাধ্যায় অভিযোগ করেন তার টেলিফোনে আড়িপাতা হয়েছে।

অন্যদিকে জল্পনা শুরু হয়েছে শোভন চট্টোপাধ্যায় হাত ধরে তৃণমূল কংগ্রেস থেকে কি তাহলে বিজেপিতে যোগদানের মেলা শুরু হবে? আগামী রবিবার বিজেপির আইসিসি আর-এ একটি সাংগঠনিক বৈঠক রয়েছে। বিজেপির শীর্ষ স্থানীয় নেতৃত্ব ওই বৈঠকে থাকার কথা বলে সূত্র মারফত খবর। সেই বৈঠক থেকেই যোগদানের বিষয় নিয়ে সীলমোহর নিতে পারেন শোভন চট্টোপাধ্যায় অন্তত শোভন ঘনিষ্ঠ সূত্রে এমনটাই দাবি। অন্যদিকে ডায়মন্ডহারবারের তৃণমূল কংগ্রেস বিধায়ক দীপক হালদার ইতিমধ্যেই শোভন চট্টোপাধ্যায় গোলপার্কের ফ্ল্যাটে গিয়েছিলেন। এক্ষেত্রে অবশ্য দীপক হালদার দাবি করেছিলেন নেহাতই সৌজন্য সাক্ষাৎ। যদিও জল্পনা রয়েছে সুমন চট্টোপাধ্যায় হাত ধরে ডায়মন্ডহারবার তৃণমূল কংগ্রেস বিধায়ক নয়, পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনা জেলার একাধিক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বিজেপিতে যোগ দিতে পারে। যদিও এই প্রসঙ্গে বলতে গিয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন " তৃণমূলের অনেক নেতার দমবন্ধ পরিস্থিতি হয়েছে। তাই গণতন্ত্রের কাজ করার জন্য অনেকেই যোগাযোগ রাখছেন।" এদিকে এদিনের সাংবাদিক সম্মেলন থেকে আবারও তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষকে ফের আক্রমণ করেন শোভন চট্টোপাধ্যায়।

সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by: Elina Datta
First published: January 14, 2021, 5:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर