Home /News /national /
Viral Video|| মাস্ক আবার কী! কী ভাবে পরে! স্টেজে শিবসেনা কর্মীর 'মাস্ক যুদ্ধে' তোলপাড় নেটদুনিয়া! ভাইরাল ভিডিও...

Viral Video|| মাস্ক আবার কী! কী ভাবে পরে! স্টেজে শিবসেনা কর্মীর 'মাস্ক যুদ্ধে' তোলপাড় নেটদুনিয়া! ভাইরাল ভিডিও...

শিবসেনা সমর্থক।

শিবসেনা সমর্থক।

Shiv Sena worker's 'struggle' with face mask: মাস্ক পরতে গিয়েই একেবারে ল্যাজে-গোবরে অবস্থা হল একনিষ্ঠ শিবসেনা সমর্থকের! পাশে দাঁড়ানো সকলে যখন মাস্ক পরছিলেন তিনিও চেষ্ঠা শুরু করেন। কিন্তু ঘেমে নেয়ে একেবারে নাজেহাল হয়ে গেলেও, মাস্কটা পরতে পারেননি।

আরও পড়ুন...
  • Share this:

    #দুমারিয়াগঞ্জ: পাঞ্জাবির ওপরে নেহরু কোর্ট। গলায় দলীয় উত্তরীয়। হাতে পেঁচানো গাঁদার মালা! প্রচার জনসভার মঞ্চে একেবারে ফিটফাট হয়ে দাঁড়িয়েছিলেন। কিন্তু মাস্ক পরতে গিয়েই একেবারে ল্যাজে-গোবরে অবস্থা হল একনিষ্ঠ শিবসেনা সমর্থকের! পাশে দাঁড়ানো সকলে যখন মাস্ক পরছিলেন তিনিও চেষ্ঠা শুরু করেন। কিন্তু ঘেমে নেয়ে একেবারে নাজেহাল হয়ে গেলেও, মাস্কটা পরতে পারেননি। শেষমেশ কোনও উপায় না পেয়ে পাশে দাঁড়িয়ে থাকা দলের সহকর্মীর কাছে সাহায্য চাইলে তিনি মাস্ক পরিয়ে দেন তাঁকে। স্টেজের ওপরে এমন কাণ্ড ঘটায় স্বাভাবিকভাবেই সেই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। তারপর ভাইরাল হতে আর সময় নেয়নি।  এমনকি একাধিক মিমও তৈরি হয়ে গিয়েছে ভিডিওটি নিয়ে।

    করোনা যে দিন পৃথিবীতে এসেছে, সেই দিন থেকে মাস্ক মানুষের জীবনের অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছে। চিকিৎসক, নার্স থেকে শিক্ষক-পড়ুয়া, বিয়ের বর-কনে হোক বা পুরোহিত, মাস্ক পরতেই হবে নিজেকে সংক্রমণ থেকে বাঁচতে হলে... এ কথা চিকিৎসকরা বলছেন বারে বারে। কিন্তু  তারপরেও যে বহু মানুষের এখনও যে হুঁশ ফেরেনি, তা এই ঘটনা দেখলে আরও একবার স্পষ্ট হয়ে যাচ্ছে। এই শিবসেনা সমর্থক সংক্রমণ ছড়ানোর দু'বছর প্রায় হয়ে গেলেও মাস্ক কীভাবে পরবেন সেটাও জানেন না!

    আরও পড়ুন: নির্বাচনে লড়ছেন ধনী প্রার্থীরাই, ৬৭০ জন প্রার্থীর মধ্যে ২৫৩ জনই কোটিপতি!

    ভিডিওতে দেখা গিয়েছে, ওই শিবসেনা সমর্থক মাস্ক পরতে গিয়ে প্রায় যুদ্ধ করছেন। পাশের জন কীভাবে মাস্ক পরে রয়েছেন, তা বারে বারে দেখার পরেও পরেও তাঁর পক্ষে সম্ভব হয়নি। এমনকি নোজ-পিন খুলে ফেলেন, যদি তাতে অন্তত পরা যায়, সেই ভেবে। কিন্তু না, তারপরেও তিনি মাস্ক পরতে পারেননি। শেষে দলীয় সহকর্মীর সহায়তায় সক্ষম হন। অর্থাৎ, ভিডিও দেখে অন্তত স্পষ্ট এই ব্যক্তি সম্ভবত আগে কোনও দিনও মাস্ক পরেননি।

    উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর দুমারিয়াগঞ্জের সরকারি কলেজে শিবসেনা প্রার্থী রাজু শ্রীবাস্তবের হয়ে প্রচার জনসভা এবং পদযাত্রায় অংশ নিয়েছিলেন সাংসদ ধৈর্যশীল মানে (MP Dhairyashil Mane)। তিনি যখন স্টেজে বক্তব্য রাখছিলেন, সেই সময়েই তাঁর পিছনে দাঁড়িয়ে ছিলেন শ্রীমান 'মাস্ক যোদ্ধা'। সেই সময়েই ক্যামেরাবন্দি হন তিনি। জনসভায় উপস্থিত ছিলেন ক্যাবিনেট মন্ত্রী আদিত্য ঠাকরে, সঞ্জয় রাউত, প্রিয়াঙ্কা চতুর্বেদী-সহ আরও অনেকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Shiv Sena, UP Elections 2022

    পরবর্তী খবর