Home /News /national /
UP Viral Video: এক চড়ে পড়ে যাচ্ছে দেওয়াল! উত্তরপ্রদেশের সরকারি নির্মাণে ভিডিও প্রকাশ্যে এনে অভিযোগ অখিলেশের

UP Viral Video: এক চড়ে পড়ে যাচ্ছে দেওয়াল! উত্তরপ্রদেশের সরকারি নির্মাণে ভিডিও প্রকাশ্যে এনে অভিযোগ অখিলেশের

UP Viral Video: টুইটারে শেয়ার করা ভিডিওতে রাজ্যের প্রতাপগড় জেলার নির্মাণস্থলে একটি ইটের স্তম্ভ কার্যত হাতের ধাক্কায় মাটিতে ফেলছেন স্থানীয় বিধায়ক।

  • Share this:

    #লখনউ: সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব শুক্রবার উত্তর প্রদেশে নির্মিত একটি কলেজ ভবনে নির্মাণে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের অভিযোগ করে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেটিতে দেখা যাচ্ছে, নির্মিত পাঁচিল সমাজবাদী পার্টির এক বিধায়কের হাতের ধাক্কায় ভেঙে পড়ছে মাটিতে।

    টুইটারে শেয়ার করা ভিডিওতে রাজ্যের প্রতাপগড় জেলার নির্মাণস্থলে একটি ইটের স্তম্ভ কার্যত হাতের ধাক্কায় মাটিতে ফেলছেন স্থানীয় বিধায়ক। বিধায়কের তরফ থেকে বলা হয়েছে ভিডিওটি বৃহস্পতিবার রেকর্ড করা হয়। তিনি পরিদর্শনের জন্য নির্মীয়মাণ সরকারি কলেজে কাজ কেমন চলছে, তা দেখতে গিয়েছিলেন।

    আরও পড়ুন: মণিপুর থেকে বাংলাদেশে হচ্ছিল পাচার, কিন্তু এ কী মিলল! বালুরঘাটে মারাত্মক কাণ্ড

    "এটি একটি চারতলা বিল্ডিং হবে," ভিডিওতে সংশ্লিষ্ট বিধায়ককে উপহাস করতেও শোনা যাচ্ছে। “বিজেপি শাসনে দুর্নীতিও বিস্ময় তৈরি করবে। এই ইঞ্জিনিয়ারিং কলেজের ইটগুলি সিমেন্ট ছাড়াই একত্রিত করা হয়েছিল!” হিন্দিতে অখিলেশ যাদবের ট্যুইটে এটিই লেখা হয়েছে।

    আরও পড়ুন: 'ঘটিবাটি সবই যাবে...' বিস্ফোরক দিলীপ ঘোষ! নিশানা করলেন কাকে? তীব্র আলোড়ন

    এমনই খারাপ নির্মাণের উদাহরণ প্রকাশ করে এমনই একটি ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অপর বিধাযক আর কে বর্মা। তিনিই সেই বিধায়ক যাঁর নজরে এই নির্মাণ পড়ে, তাঁকেই হাত দিয়ে পাঁচিল মাটিতে ফেলতে দেখা যায়। তিনি লিখেছেন, উত্তরপ্রদেশের সরকার কী ভীষণ দুর্নীতিগ্রস্ত, এই সরকারি প্রকল্পের নির্মাণের কৌশল দেখলেই বোঝা যায়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: UP Viral

    পরবর্তী খবর