আর একটু হলেই ট্রেনে কাটা পড়তেন! প্রাণের ঝুঁকি নিয়ে মহিলাকে বাঁচালেন RPF জওয়ান

চলন্ত ট্রেন থেকে রেললাইনের ফাঁকে পিছলে গিয়েছিলেন ওই মহিলা । সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য ।

চলন্ত ট্রেন থেকে রেললাইনের ফাঁকে পিছলে গিয়েছিলেন ওই মহিলা । সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য ।

  • Share this:

    #মুম্বই: কথায় বলে ‘রাখে হরি মারে কে!’ কপালে আয়ু লেখা থাকলে এমন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকেও ফিরে আসা যায় । তেমন ভাবেই যেন ফিরে এলেন মহিলা । সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য ।

    ঘটনাস্থল মুম্বইয়ের মামব্রা স্টেশন । লোকাল ট্রেন যাতায়াত করছে প্রতি নিয়ত । সে সময়ই মর্মান্তিক দুর্ঘটনাটি ধরা পড়ে ফুটেজে । সেই ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা লোকাল ট্রেনে উঠতে যাচ্ছিলেন । সঙ্গে ছিল তাঁর মেয়ে । ছোট মেয়েটি ট্রেনে ওঠার সঙ্গে সঙ্গেই ট্রেন ছেড়ে দেয় । মা তখনও প্লাটফর্মে । তাড়াহুড়ো করে তখন চলন্ত ট্রেনেই উঠতে যান ওই মহিলা । কিন্তু ট্রেনের গতির সঙ্গে সামঞ্জস্য না রাখতে পেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন । পিছলে পড়ে যান তিনি ।

    ঠিক এই সময়ই একটু দূরে দাঁড়িয়ে ছিলেন এক কর্তব্যরত RPF জওয়ান । ঘটনাটি দেখতে পেয়েই ঝড়ের গতিতে ছুটে আসেন তিনি । মঙ্গেশ ওয়াগ নামের ওই জওয়ান চোখের পলকে ধরে ফেলেন ওই মহিলাকে । তাঁকে ট্রেনে উঠিয়ে দেন । চলন্ত ট্রেনে চড়ে পড়েন নিজেও । কিছু দূর গিয়ে আবার লাফিয়ে নেমে পড়েন ট্রেন থেকে । এই সিসিটিভি ফুটেজ সামনে আসার পরেই ওই জওয়ান’কে তাঁর সাহসিকতার জন্য কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা ।

    Published by:Simli Raha
    First published: