Home /News /national /
আর একটু হলেই ট্রেনে কাটা পড়তেন! প্রাণের ঝুঁকি নিয়ে মহিলাকে বাঁচালেন RPF জওয়ান

আর একটু হলেই ট্রেনে কাটা পড়তেন! প্রাণের ঝুঁকি নিয়ে মহিলাকে বাঁচালেন RPF জওয়ান

চলন্ত ট্রেন থেকে রেললাইনের ফাঁকে পিছলে গিয়েছিলেন ওই মহিলা । সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: কথায় বলে ‘রাখে হরি মারে কে!’ কপালে আয়ু লেখা থাকলে এমন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকেও ফিরে আসা যায় । তেমন ভাবেই যেন ফিরে এলেন মহিলা । সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিতে বাধ্য ।

ঘটনাস্থল মুম্বইয়ের মামব্রা স্টেশন । লোকাল ট্রেন যাতায়াত করছে প্রতি নিয়ত । সে সময়ই মর্মান্তিক দুর্ঘটনাটি ধরা পড়ে ফুটেজে । সেই ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা লোকাল ট্রেনে উঠতে যাচ্ছিলেন । সঙ্গে ছিল তাঁর মেয়ে । ছোট মেয়েটি ট্রেনে ওঠার সঙ্গে সঙ্গেই ট্রেন ছেড়ে দেয় । মা তখনও প্লাটফর্মে । তাড়াহুড়ো করে তখন চলন্ত ট্রেনেই উঠতে যান ওই মহিলা । কিন্তু ট্রেনের গতির সঙ্গে সামঞ্জস্য না রাখতে পেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন । পিছলে পড়ে যান তিনি ।

ঠিক এই সময়ই একটু দূরে দাঁড়িয়ে ছিলেন এক কর্তব্যরত RPF জওয়ান । ঘটনাটি দেখতে পেয়েই ঝড়ের গতিতে ছুটে আসেন তিনি । মঙ্গেশ ওয়াগ নামের ওই জওয়ান চোখের পলকে ধরে ফেলেন ওই মহিলাকে । তাঁকে ট্রেনে উঠিয়ে দেন । চলন্ত ট্রেনে চড়ে পড়েন নিজেও । কিছু দূর গিয়ে আবার লাফিয়ে নেমে পড়েন ট্রেন থেকে । এই সিসিটিভি ফুটেজ সামনে আসার পরেই ওই জওয়ান’কে তাঁর সাহসিকতার জন্য কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা ।

Published by:Simli Raha
First published:

Tags: Mumbai, RPF, Station