Home /News /national /
মমতা, মায়াবতী, অখিলেশরাই বাজিমাৎ করবে ১৯-এ, বললেন চন্দ্রবাবু নাইডু

মমতা, মায়াবতী, অখিলেশরাই বাজিমাৎ করবে ১৯-এ, বললেন চন্দ্রবাবু নাইডু

  • Share this:

    #নয়াদিল্লি: তাঁর রাজনৈতিক দল জাতীয় রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করলেও তিনি নিজে কোনও আসন চান না বলে জানিয়েছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু  ।

    তিনি জানিয়েছেন ২০১৯ লোকসভা নির্বাচনের আগে আঞ্চলিক দলগুলির অবস্থান আরও সুদৃড় হওয়া দরকার । ভারতবর্ষে একটি সুন্দর রাজনৈতিক ভবিষ্যত গড়ে ওঠার জন্য মমতা, মায়াবতী, অখিলেশ ও কুমারস্বামীদের দলগুলি যাতে আরও শক্তিশালী হয়ে ওঠে সেই চেষ্টাই তিনি করবেন । আঞ্চলিক দলগুলির সাংগঠনিক শক্তি অনেক বেশি তাই ২০১৯ নির্বাচনে  এদের নিয়ে যথেষ্ট আশাবাদী তিনি ।

    অনাস্থা ভোটের ঠিক আগেই বিজেডির সাংসদরা বেরিয়ে যান । মোদির সরকারের পক্ষ নিয়েছে এআইএডিএমকে । এই প্রসঙ্গে তিনি কোনও অসন্তোষ প্রকাশ করেননি । প্রত্যেকটি রাজনৈতিক দলেরই নিজস্ব কিছু বাধ্যবাধকতা থাকে । সেইজন্য কোন দল কোন ইস্যুকে সমর্থন করবে এই নিয়ে অনুযোগ করাটা ভিত্তিহীন । যদিও অন্ধ্রপ্রদেশকে বিশেষ স্বীকৃতি দেওয়ার দাবিতে তাঁদের আন্দোলন চলবে বলে জানিয়েছেন চন্দ্রবাবু । সোমবার এই নিয়ে রাজ্যসভাতেও আলোচনা হবে ।

    আরও পড়ুন: অনাস্থা ভোট প্রসঙ্গে এবার মুখ খুললেন শিবসেনা প্রধান, জোট ভাঙন নিয়ে জল্পনা তুঙ্গে

    মোদির সাথে কথোপকথন প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে প্রধানমন্ত্রী তাঁকে হোয়াইএসআর কংগ্রেসের কথা তুলে বলেন যে তিনি ভুল করছেন। কিন্তু নিজের অবস্থান সম্পর্কে সম্পূর্ণ আত্মবিশ্বাসী চন্দ্রবাবু জানিয়েছেন তিনি যা করছেন ঠিক করছেন ও এই তুলনা পুরোপুরি যুক্তিহীন ।

    First published:

    Tags: Andhra Pradesh, Andhra Pradesh Reorganisation Act, Chandrababu, Narendra Modi, No-confidence-motion, TDP

    পরবর্তী খবর