Home /News /national /
Ramban tunnel collapse:খুনি নালার উপর নির্মীয়মান সুড়ঙ্গের ধ্বংসাবশেষ থেকে উদ্ধার ১০ শ্রমিকের দেহ, ৫ জন পশ্চিমবঙ্গের বাসিন্দা

Ramban tunnel collapse:খুনি নালার উপর নির্মীয়মান সুড়ঙ্গের ধ্বংসাবশেষ থেকে উদ্ধার ১০ শ্রমিকের দেহ, ৫ জন পশ্চিমবঙ্গের বাসিন্দা

বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের রামবন জেলায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের উপর ভেঙে পড়ে আস্ত একটি পাহাড়ের অংশ

  • Share this:

    #জম্মু ও কাশ্মীর: বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের রামবন জেলায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের উপর ভেঙে পড়ে আস্ত একটি পাহাড়ের অংশ। সেই অংশে একটি সুড়ঙ্গ তৈরির কাজ চলছিল। টানেলের ধ্বংসাবশেষে আটকে পড়েন ১০ জন কর্মী। দুর্ঘটনার ২ দিন পর, আজ শনিবার ধ্বংসাবশেষ থেকে উদ্ধার হয়েছে ১০ জন শ্রমিকের মৃতদেহ। জানা গিয়েছে মৃতদের মধ্যে ৫ জন পশ্চিমবঙ্গের বাসিন্দা, একজন অসম, ২ জন নেপাল ও ২ জন স্থানীয় বাসিন্দা।

    পশ্চিমবঙ্গের ৫ মৃত শ্রমিকের নাম জাদব রায়, গৌতম রায়, সুধির রায়, দিপক রায় ও পরিমল রায়। মৃতের তালিকায় রয়েছেন অসমের শিভ চৌহান, নেপালের নবরাজ চৌধুরী এবং কুশি রাম চৌধুরী। মৃত মহম্মদ মুজফ্ফর ও মহম্মদ ইশরাত জম্মু ও কাশ্মীরের রামবানের মারোগ জেলার বাসিন্দা। জানা গিয়েছে, মৃতদের দেহ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

    বৃহস্পতিবার রাতে খুনি নালার উপর নির্মীয়মান সুড়ঙ্গের সামনের দিকের একটি অংশ ধসে পড়ে। খবর পেয়ে পুলিশ ও সেনাকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। ভোরের দিকে ধ্বংসস্তূপের ভিতর থেকে চার জনকে উদ্ধার করা সম্ভব হয়। ওই ধ্বংসস্তূপের তলায় ১০ জনের আটকে থাকার কথাও জানান তাঁরা। শুক্রবার একই জায়গায় ধসে পড়ে পাহাড়। শনিবার ভাঙা টানেলের ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হয় ১০ শ্রমিকের দেহ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ramban tunnel collapse

    পরবর্তী খবর