বিজেপির ষোল কলা পূর্ণ! গেরুয়া শিবিরে 'রাম', বাংলায় আসবেন প্রচারে

বিজেপির ষোল কলা পূর্ণ! গেরুয়া শিবিরে 'রাম', বাংলায় আসবেন প্রচারে

বাংলায় ১০০টি সভায় হাজির থাকবেন।

বাংলায় ১০০টি সভায় হাজির থাকবেন।

  • Share this:

    #নয়াদিল্লি:

    এতদিনে ভারতীয় জনতা পার্টির ষোল কলা পূর্ণ হল! গেরুয়া শিবিরে যোগ দিলেন 'রাম'। ১৯৮৭ সালে ব্যাপক জনপ্রিয়তা লাভ করা টিভি সিরিয়াল রামায়ণে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করা অরুণ গোভিল বিজেপির পতাকা হাতে তুলে নিলেন এদিন। দেশের পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে পর্দার রামকে দলে নেওয়া কি ভারতের রাজনীতিতে নতুন কোনও সমীকরণ তৈরি করছে!

    জানা যাচ্ছে, বাংলায় নির্বাচনের আগে বিজেপির হয়ে প্রচার করবেন পর্দার রাম। বাংলায় প্রথম দফা ভোটের বাকি আর দশ দিন। তবে বিজেপি সূত্রে জানা যাচ্ছে, অরুণ গোভিল বাংলায় অন্তত ১০০টি সভায় হাজির থাকবেন। রামানন্দ সাগরের রামায়ণ সিরিয়াল নয়ের দশকে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। সেই থেকে ভারতীয় দর্শকদের মনে রামচন্দ্র হিসেবে যেন গেঁথে রয়েছে অরুণ গোভিলের চেহারা। এদেশে ঘরে ঘরে পৌঁছেছিলেন তিনি। আর তাঁর এই জনপ্রিয়তাকেই এতদিন বাদে কাজে লাগাতে চাইছে ভারতীয় জনতা পার্টি।

    উত্তরপ্রদেশের মেরাঠে জন্ম অরুণ গোভিলের। শাহজাহানপুরে কলেজ। এরপর মেরাঠ ইউনিভার্সিটি থেকে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা। তার পরই অভিনয় জগতে পা রাখেন তিনি। পর্দার রাম এক সময় জানিয়েছিলেন, তিনি রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করার জন্য অডিশন দিয়েছিলেন। তবে শুরুতে তাঁকে সুযোগ দেননি রামানন্দ সাগর। পরে নির্মাতারা নিজেরাই তাঁর কাছে আসেন এবং তাঁকে রামের চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেন। তবে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করে তিনি বলিউডে তেমন কাজ পাননি বলেও আফসোস করেছিলেন। এদিন অরুণ গোভিল বিজেপিতে যোগ দিয়ে বলেছেন, ''একটা সময় ছিল যখন আমার রাজনীতিতে কোনও ইন্টারেস্ট ছিল না। তবে বিজেপি আসার পরে দেশে রাজনৈতিক ছবিটা বদলেছে। এখন সমাজের বিভিন্ন স্তরের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি রাজনীতিতে আসছেন। তাই আমারও রাজনীতির উপর বিশ্বাস ফিরেছে। দল যেমন দায়িত্ব দেবে তেমন পালন করার চেষ্টা করব।''

    Published by:Suman Majumder
    First published: