Home /News /national /
BJP headquarter Meeting| শিয়রে পাঁচ রাজ্যের ভোট, নাড্ডার নেতৃত্বে ম্যারাথন বৈঠকে বিজেপি, রয়েছেন দিলীপও

BJP headquarter Meeting| শিয়রে পাঁচ রাজ্যের ভোট, নাড্ডার নেতৃত্বে ম্যারাথন বৈঠকে বিজেপি, রয়েছেন দিলীপও

জে পি নাড্ডা‌র নেতৃত্বে বৈঠক চলছে বিজেপির সদর দফতরে।

জে পি নাড্ডা‌র নেতৃত্বে বৈঠক চলছে বিজেপির সদর দফতরে।

BJP headquarter Meeting| পশ্চিমবঙ্গ থেকে রয়েছেন দিলীপ ঘোষ এবং অনুপম হাজরা।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: পাঁচ রাজ্যের নির্বাচনের আগে আজ দিল্লিতে বিজেপি সদর দফতরে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছেন শীর্ষনেতারা। জাতীয় স্তরে পদাধিকারীদের নিয়ে শুরু হয়েছে এই বৈঠক। বৈঠকে সভাপতিত্ব করছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সকাল ১১ টা নাগাদ শুরু হয়েছে বৈঠক চলবে সন্ধ্যে ৭টা পর্যন্ত।উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড ও পাঞ্জাব-সহ পাঁচ রাজ্যের নির্বাচনের রূপরেখা তৈরি হতে পারে এই বৈঠকে। পশ্চিমবঙ্গ থেকে রয়েছেন দিলীপ ঘোষ এবং অনুপম হাজরা।

সূত্রের খবর, বৈঠকের শুরুতেই বিজেপি প্রেসিডেন্ট জেপি নাড্ডা করোনা মোকাবিলায় দলীয় কর্মীদের ভূমিকার প্রশংসা করেছেন। পাশাপাশি জগৎপ্রকাশ নাড্ডা বলেন, আপাতত তিনি চাইছেন দলীয় কর্মীরা নিজেদের আরো তাৎপর্যপূর্ণ করে তুলুন। তাঁর কথায় পরিবর্তন একটা চলমান প্রক্রিয়া। রাজনীতিতে অস্তিত্ব ধরে রাখতে সফল হতে প্রয়োজন তাৎপর্যপূর্ণ হয়ে ওঠা।

আরও পড়ুন-উৎসবে কিস্তিমাত! পুজোয় মদ বিক্রিতে রেকর্ড রাজ্যের

এই বৈঠকে জাতীয় স্তরের শীর্ষ নেতাদের মধ্যে রয়েছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সভাপতি বি এল সন্তোষ, সর্বভারতীয় সাধারণ সম্পাদক অরুণ সিং, দুষ্মন্ত গৌতমরা।

বলা বাহুল্য জেপি নাড্ডা বিজেপির দায়িত্ব নেওয়ার পর থেকে এটি তাঁর নেতৃত্বে জাতীয় স্তরের সর্ববৃহৎ বৈঠক। সূত্রের খবর এরপরে নভেম্বর মাসের ৭ তারিখ বিজেপির জাতীয় এক্সিকিউটিভ কাউন্সিল মিটিং হবে।

২০২২ সালের প্রথমার্ধেই উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া, মনিপুর, পাঞ্জাবে ভোট রয়েছে। মনে করা হচ্ছে এই বৈঠক থেকেই ভোটে লড়ার স্ট্যাটেজি ঠিক করবে বিজেপি। যে রাজ্যগুলিতে পায়ের তলায় মাটি সরছে সেখানে কী প্ল্যান হবে, যে রাজ্যগুলিতে দলের সম্ভাবনা অনেক বেশি সেখানে কতটা শক্তি প্রয়োগ করবে বিজেপি- এই আলোচনাগুলি আজকের বৈঠকেই উঠে আসার সম্ভাবনা।

Published by:Arka Deb
First published:

Tags: BJP Meeting, Dilip Ghosh, JP Nadda