হোম /খবর /দেশ /
ফের হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ, হল অস্ত্রোপচার!

President Ram Nath Kovind Hospitalised: ফের হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ, হল অস্ত্রোপচার!

রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।

রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ।

বৃহস্পতিবার ফের তাঁকে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে (resident Ram Nath Kovind Hospitalised)।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: গত মার্চ মাসে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দেশের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। বৃহস্পতিবার ফের তাঁকে দিল্লির সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে (resident Ram Nath Kovind Hospitalised)। তবে এবার তাঁর চোখের ছানি অস্ত্রোপচারের জন্যই তাঁকে ভর্তি করা হয়েছে। অন্য কোনও অসুস্থতার কোনও খবর পাওয়া যায়নি।

রাষ্ট্রপতি ভবন সূত্রে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, 'রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দে বৃহস্পতিবার সকালে দিল্লির সেনা হাসপাতালে চোখের ছানি অস্ত্রোপচার করা হয়েছে। ছানি অপারেশন একদম ঠিক ভাবে হয়েছে এবং তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।' ৭৫ বছরের রাষ্ট্রপতি এখন সুস্থ রয়েছেন। তবে কয়েকদিন চোখের যত্ন ও নিয়মের মধ্যে থাকবেন তিনি।

গত মার্চে তিনি বুেক ব্যথা নিয়ে সেনা হাসপাতােল ভর্তি হয়েছিলেন। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন। ফলত তার পরবর্তী পর্যায়ে যে শারীরিক পরিস্থিতি নিতান্তই কাকতালীয় নাকি কোনও সমস্যা হয়েছে তা নিয়ে জল্পনা শুরু হয়েছিল সেবার। তবে রাষ্ট্রপতিভবন যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে গোটা বিষয়টিকে 'রুটিন চেকআপ'-এর শব্দবন্ধের মধ্যেই রাখা হয়েছিল।

বৃহস্পতিবার হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, চোখের ছানি ছাড়া কোনও সমস্যা নেই রাষ্ট্রপতির। এখন তিনি ঠিক রয়েছেন। চিন্তার কোনও কারণ নেই।

Published by:Raima Chakraborty
First published:

Tags: President of india, President Ramnath Kovind, Ram Nath Kovind