corona virus btn
corona virus btn
Loading

প্রধানমন্ত্রী পদপ্রার্থী প্রণব ? জল্পনা ওড়ালেন প্রণব কন্যা

প্রধানমন্ত্রী পদপ্রার্থী প্রণব ? জল্পনা ওড়ালেন প্রণব কন্যা
Photo: PTI

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ই কি হতে চলেছেন আরএসএসের তুরুপের তাস ? ২০১৯ সালে মোদি ব্যর্থ হলে, প্রাক্তন রাষ্ট্রপতিকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ভেবেই কি প্ল্যান বি সাজাচ্ছে সংঘ পরিবার ?

  • Share this:

#নয়াদিল্লি: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ই কি হতে চলেছেন আরএসএসের তুরুপের তাস ? ২০১৯ সালে মোদি ব্যর্থ হলে,  প্রাক্তন রাষ্ট্রপতিকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে ভেবেই কি প্ল্যান বি সাজাচ্ছে সংঘ পরিবার ? তেমনই সন্দেহ এনডিএ শরিক শিবসেনার। প্রণব কন্যা অবশ্য শিবসেনা শরিকেই এই দাবি তুড়ি মেরে উড়িয়ে দেন ৷ তিনি জানিয়েছেন, সক্রিয় রাজনীতিতে ফেরার কোনও সম্ভাবনা নেই ভারতীয় রাজনীতির কৌটিল্যের।

আরও পড়ুন: প্রণব মুখোপাধ্যায়কে প্রধানমন্ত্রী পদপ্রার্থী করার পথে আরএসএস, দাবি শিবসেনার

নাগপুরে আরএসএসের অনুষ্ঠানে কেন প্রণব মুখোপাধ্যায়? দলীয় মুখপত্র সামনায় এনডিএ শরিক শিবসেনার ব্যাখ্যা,  প্রণব মুখোপাধ্যায়কে সামনে রেখে ঘুঁটি সাজাচ্ছে আরএসএস। ২০১৯-এ নরেন্দ্র মোদি সংখ্যাগরিষ্ঠতা হারালে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসেবে খাড়া করা হতে পারে প্রাক্তন রাষ্ট্রপতিকে। শিবসেনার এই দাবিকে অবশ্য উড়িয়ে দিয়েছেন প্রণব কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। টুইটে শর্মিষ্ঠা লিখেছেন, ‘মাননীয় শ্রী রাউত, রাষ্ট্রপতি হিসেবে অবসর নেওয়ার পর আমার বাবা আর সক্রিয় রাজনীতিতে যোগ দেবেন না ৷’

প্রণবকে জড়িয়ে কোনও মন্তব্যে সাবধানী বিজেপি। তবে শিবসেনা মুখপাত্রের কথায় অস্বস্তি পদ্ম-শিবিরে। সারাজীবন সংঘের রাজনীতির বিরোধিতা করা প্রণব মুখোপাধ্যায় কেন নাগপুরে আরএসএসের সমাবর্তনে ? এনডিএ শরিক শিবসেনার দাবি কিন্তু নয়া সমীকরণ উস্কে দিল।

First published: June 10, 2018, 9:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर