Home /News /national /
ফের পরিবারতন্ত্রের বিরুদ্ধে সরব, নাম না করে শশী থারুরকে কড়া জবাব মোদির

ফের পরিবারতন্ত্রের বিরুদ্ধে সরব, নাম না করে শশী থারুরকে কড়া জবাব মোদির

'পরিবারতন্ত্রের ছত্রছায়ায় থেকে দারিদ্রের সংগ্রাম বোঝা যায় না কিন্তু সেই দুঃখ একজন চা বিক্রেতা বুঝতে পারেন'

  • Share this:

    #অম্বিকাপুর: পরিবারতন্ত্র নিয়ে ফের কংগ্রেসকে বিঁধলেন নরেন্দ্র মোদি । ছত্তীসগড়ের অম্বিকাপুরে একটি সভায় 'চা বিক্রেতা' মন্তব্যের প্রসঙ্গে শশী থারুরকে আক্রমণ করেন মোদি । গান্ধি পরিবারের কাউকে দলীয় সভাপতি করার চ্যালেঞ্জ জানিয়েছেন মোদি । আগামি পাঁচ বছরের জন্য গান্ধি পরিবারের বাইরে কেউ কংগ্রেসকে নেতৃত্ব দিলে প্রমাণিত হবে নেহেরু এক প্রকৃত গণতন্ত্রের সূচনা করেছিলেন, মন্তব্য বিজেপির শীর্ষনেতার।

    আরও পড়ুন: সিবিআই প্রসঙ্গে চন্দ্রবাবুকে সমর্থন মমতার, তোপ কেন্দ্রের বিরুদ্ধে

    ছত্তীসগড়ে দ্বিতীয় দফার বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে মোদি জানিয়েছেন কংগ্রেসের কোনও যোগ্য নেতাকে সভাপতি পদে নিযুক্ত করা হোক যাঁর পদবী গান্ধি নয়। প্রজন্মের পর প্রজন্ম ধরে দেশকে শাসন করেছে কংগ্রেস কিন্তু দেশের জন্য কী করেছে তাঁরা, প্রশ্ন তুলেছেন মোদি ।

    আরও পড়ুন: তামিলনাড়ু কাঁপিয়ে পশ্চিমবঙ্গ তছনছ করতে আসছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় গাজা !

    দেশকে চালনা করার যোগ্যতা কেবলমাত্র একটি পরিবারের রয়েছে এই ধারণাও নস্যাৎ করে দিয়েছে সাধারণ মানুষ । পরিবারতন্ত্রের ছত্রছায়ায় থেকে দারিদ্রের সংগ্রাম বোঝা যায় না কিন্তু সেই দুঃখ একজন চা বিক্রেতা বুঝতে পারেন ।

    দীর্ঘকাল ধরে একের পর এক মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে নাগরিকদের অন্ধকারে রেখেছে কংগ্রেস ও তার মূল কারণ এই একটি পরিবারের আধিপত্যই, অম্বিকাপুরের সমাবেশে স্পষ্ট জানিয়ে দিলেন মোদি।
    First published:

    Tags: Ambikapur, Chhattisgarh Assembly Election 2018, Family rule, India Assembly Election 2018, Narendra Modi, কংগ্রেস, ছত্তীসগড় বিধানসভা নির্বাচন ২০১৮, নরেন্দ্র মোদি

    পরবর্তী খবর