'ছুটি নিইনি একদিনও, যা কাজ করেছি ইতিহাস হয়ে থাকবে', কাকে বার্তা দিলেন মোদি?

'ছুটি নিইনি একদিনও, যা কাজ করেছি ইতিহাস হয়ে থাকবে', কাকে বার্তা দিলেন মোদি?

শেষমেশ কড়া সুরেই সতীর্থদের বার্তা দিলেন নরেন্দ্র মোদি।

শেষমেশ কড়া সুরেই সতীর্থদের বার্তা দিলেন নরেন্দ্র মোদি।

  • Share this:

    #নয়াদিল্লি: ১৭ মার্চ বিজেপির সংসদীয় দল বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু হিমাচল প্রদেশের বিজেপি সাংসদ রাম স্বরূপ শর্মার অস্বাভাবিক মৃত্যুর জেরে সেই বৈঠক পিছিয়ে যায়। তবে গত কয়েক সপ্তাহে বিজেপির সংসদীয় দল বৈঠকে সদস্যদের অনুপস্থিতি নিয়ে কথা উঠেছে দলের অভ্যন্তরেই। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সতীর্থদের পরামর্শ দিয়েছিলেন, পার্টির সাংসদদের উপস্থিতির ব্যাপারে বারবার মনে করিয়ে দিতে হলে মুশকিল। এটা একেবারেই কাম্য নয়। বৈঠকের সময় প্রতিটি সংসদের উৎসাহ নিয়ে হাজির থাকা উচিত।

    নরেন্দ্র মোদির পরামর্শের পরও ভারতীয় জনতা পার্টির সংসদীয় দল বৈঠকে সাংসদদের অনুপস্থিতির হার বাড়ছিল। তাই শেষমেশ কড়া সুরেই সতীর্থদের বার্তা দিলেন নরেন্দ্র মোদি। এদিন তিনি বলেন, আমি মুখ্যমন্ত্রী ছিলাম। প্রধানমন্ত্রী হয়েছি। কিন্তু এই দুই পদে দায়িত্ব সামলাতে গিয়ে একদিনও ছুটি নিইনি। যা কাজ করেছি তা ইতিহাস হয়ে থাকবে। উল্লেখ্য, ২০০১ সালে গুজরাটের মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি। তার পর ২৬ মে ২০১৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন।

    ১০ মার্চ সংসদীয় দল বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাংসদদের অনুপস্থিতির হার দেখে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তিনি সেই সময়ই সংসদের বৈঠকে উপস্থিত থাকার বার্তা দিয়েছিলেন। তবুও যেন বৈঠকে অনুপস্থিতির হার বাড়ছিল। বিজেপির মন্ত্রী প্রহ্লাদ যোশী এরপরই বিজেপি সাংসদদের উপস্থিতি নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। তারপরই পার্টির সাংসদদের কড়া সুরে এই বার্তা দিলেন নরেন্দ্র মোদি।

    Published by:Suman Majumder
    First published: