Home /News /national /
Modi and Yogi Photos Found in Garbage Cart: ময়লা ফেলার গাড়িতে মোদি, যোগীর ছবি! চাকরি থেকে বরখাস্ত উত্তরপ্রদেশের সাফাইকর্মী!

Modi and Yogi Photos Found in Garbage Cart: ময়লা ফেলার গাড়িতে মোদি, যোগীর ছবি! চাকরি থেকে বরখাস্ত উত্তরপ্রদেশের সাফাইকর্মী!

PM Modi and CM Yogi

PM Modi and CM Yogi

UP sanitation worker sacked: "১৯ নম্বর ওয়ার্ড থেকে আবর্জনা তোলার কাজ ছিল আমার। আমার অসৎ উদ্দেশ্য ছিল না এবং আমি ক্ষমাও চেয়েছি," বলেন সাফাইকর্মী

  • Share this:

    #মথুরা: নোংরা ফেলার গাড়ির মধ্যে নরেন্দ্র মোদি আর যোগী আদিত্যনাথের ছবি! মথুরার এক সাফাইকর্মীর আবর্জনার গাড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি পাওয়ার পরে বরখাস্ত করা হয়েছিল তাঁকে। ক্ষমা চাওয়ার পর কাজে পুনর্বহাল করা হয়েছে ওই সাফাইকর্মীকে, মঙ্গলবার জানিয়েছেন নাগরিক সংস্থার কর্মকর্তারা।

    সোমবার সন্ধ্যায় ফের কাজে নিয়োগ করার আবেদন জানিয়ে চিঠি লেখার পরেই মঙ্গলবার সকালে সাফাইকর্মী ববি ফের কাজে যোগ দিয়েছেন। নগর স্বাস্থ্য অধিকারী, ডাঃ করিম আখতার কুরেশি জানান ববি সোমবার পৌর কমিশনারের কাছে তাঁর ভুলের জন্য ক্ষমা চেয়েছিলেন, যার পরেই তাঁকে ফের কাজে যোগ দিতে বলা হয়।

    আরও পড়ুন- GST বাড়ানো হল নিত্যপ্রয়োজনীয় পণ্যের! ফের দাম বাড়ল মুড়ি, দই, আটা, চালের!

    “ববি একটি আপিল দায়ের করেছিলেন যেখানে তিনি তাঁর এই কাজের জন্য ক্ষমা চেয়েছিলেন এবং কথা দিয়েছেন এমনটা আর করবেন না। আন্তরিকতা এবং সততার সঙ্গেই নিজের কাজ চালিয়ে যাবেন। তিনি আরও জানিয়েছেন, ববিই তাঁর পরিবারের একমাত্র উপার্জনকারী এবং এর ভিত্তিতেই তাঁকে কাজে পুনর্বহাল করা হয়েছিল,” বলেন কুরেশি। সূত্রের খবর, শনিবার ববিকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল, সেদিনই তিনি ক্ষমা চেয়ে আবেদন দায়ের করেছিলেন।

    ববি যে আবর্জনার গাড়িটি ব্যবহার করছিলেন তাতে প্রধানমন্ত্রী মোদি এবং আদিত্যনাথের ছবি পাওয়া যায়। “শনিবার, যখন আমি কাজে যাই সুভাষ ইন্টারকলেজের কাছে তিনজন লোক এসে আমাকে জিজ্ঞাসা করেন কেন আমার ময়লার গাড়িতে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর ছবি পড়ে আছে। আমি ওঁদের বলি, আমি তো আমার কাজ করছি, আবর্জনার মধ্যেই ছবি পড়ে আছে, তা তোলা হচ্ছে,” বলেন ববি। ববি আরও জানান সেদিন কাজ শেষ করার পরে কী ঘটেছে তা জানার জন্য তাঁকে অফিসে ডেকে পাঠানো হয়।

    আরও পড়ুন- বিরোধীদের উপরাষ্ট্রপতি প্রার্থী প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মার্গারেট আলভা!

    “আমি অফিসারদের বলি, ১৯ নম্বর ওয়ার্ড থেকে আবর্জনা তোলার কাজ ছিল আমার। আমার কাজের অসৎ উদ্দেশ্য ছিল না এবং আমি ক্ষমাও চেয়েছি। যেদিন আমাকে চাকরি থেকে বরখাস্ত করা হয় সেদিন ছিল শনিবার। যেহেতু রবিবার ছুটির দিন ছিল, আমি সোমবারই আমার আবেদন জমা দিই,” বলেন সাফাইকর্মী। ববি গত দুই দশক ধরে সাফাইকর্মী হিসেবে কাজ করছেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi, Yogi Adityanath

    পরবর্তী খবর