Home /News /national /
২০ লাখ টাকার বিনিময়ে বয়ানে বদল ধর্ষিতার বাবা-মার, পুলিশের দ্বারস্থ ধর্ষিতা

২০ লাখ টাকার বিনিময়ে বয়ানে বদল ধর্ষিতার বাবা-মার, পুলিশের দ্বারস্থ ধর্ষিতা

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

খবরের শিরোনামে কাঠুয়া ধর্ষণ কাণ্ড ৷ জম্মু-কাশ্মীরের কাঠুয়ায় আট বছরের শিশুকন্যার ধর্ষণ নিয়ে যখন দেশ উত্তাল, নানা মহলে তুমুল প্রতিবাদ ৷

  • Share this:

    #নয়াদিল্লি: খবরের শিরোনামে কাঠুয়া ধর্ষণ কাণ্ড ৷ জম্মু-কাশ্মীরের কাঠুয়ায় আট বছরের শিশুকন্যার ধর্ষণ নিয়ে যখন দেশ উত্তাল, নানা মহলে তুমুল প্রতিবাদ ৷ ঠিক সেই সময়ই, সামনে এল হতবাক করার মতো এক ঘটনা ৷ দিল্লির এক মা-বাবা শুধুমাত্র অর্থের জন্য বদলে ফেলল বয়ান ৷ তাদের মেয়ের ধর্ষকদের শাস্তি না দিয়ে, টাকার জন্য সমঝোতার কথা ভাবছেন মা-বাবা ! সেই মা-বাবার বিরুদ্ধেই এবার রুখে দাঁড়ালেন নির্যাতিতা ! পুলিশের দ্বারস্থ হয়ে নিজের মা-বাবার বিরুদ্ধেই অভিযোগ এনেছে ১৫ বছরের মেয়েটি ৷ মেয়েটির বাবা-মায়ের বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্কদের ন্যায়বিচার আইন ও অপরাধমূলক উদ্দেশে ভয় দেখানোর মামলা রুজু করেছে পুলিশ৷

    বাবা মায়ের সঙ্গে দিল্লির আমন বিহারের প্রেম নগরে থাকত নির্যাতিতা । গত বছর ৩০ অগাস্ট নিখোঁজ হয়ে যায় মেয়েটি, স্থানীয় থানায় দায়ের হয় অপহরণের অভিযোগ। ১ সপ্তাহ পরে বাড়ি ফিরে আসে মেয়েটি জানায়, স্থানীয় এক সম্পত্তির দালাল সহ ২ জন তাকে তুলে নিয়ে যায়, ১ সপ্তাহ ধরে গণধর্ষণ করে তাকে। তার অভিযোগের ভিত্তিতে ওই ২ জনকে গ্রেফতার করে পুলিশ, পরে জামিন পেয়ে যায় অভিযুক্তরা।

    আরও পড়ুন 
    এ বার উত্তরপ্রদেশের এটা, ফের নাবালিকাকে ধর্ষণ করে খুন

    পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা লোকজন পাঠিয়ে ধর্ষণের মামলা তুলে নেওয়ার কথা বলে অভিযোগকারিণীর বাবা মাকে। বলে, মেয়ে বয়ান পাল্টালে ২০ লাখ টাকা দেবে। আগাম হিসেবে ৫ লাখ টাকা দিয়েও দেয়।

    অভিযুক্তের কাছ থেকে টাকা পেয়ে বাবা মা বয়ান পাল্টাতে চাপ দিচ্ছি মেয়েটির ওপর, এই ঘটনারই তীব্র প্রতিবাদ করে মেয়েটি ৷ দারস্থ হয় পুলিশের ।

    শেষমেষ ১০ তারিখ বাবা মা আদালতে গেলে মেয়েটি বিছানার তলা থেকে ঘুষের টাকা নিয়ে সোজা চলে আসে পুলিশে। তাকে একটি হোমে পাঠানো হয়েছে।

    First published:

    Tags: Daughter's Charges, Delhi, Gangrape, Justice

    পরবর্তী খবর