দেশ

corona virus btn
corona virus btn
Loading

জোরে গান চালানোর প্রতিবাদ করায় শাস্তি!‌ দিল্লিতে কুপিয়ে খুন করা হল যুবককে

জোরে গান চালানোর প্রতিবাদ করায় শাস্তি!‌ দিল্লিতে কুপিয়ে খুন করা হল যুবককে

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ পুলিশের কাছে একটি গোলমালের খবর যায়। তারপর দেখা যায় সুশীল ও তাঁর ভাই অনিল ঘটনায় আহত হয়ে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি হয়।

  • Share this:

#‌নয়াদিল্লি:‌ জোরে গান চলছিল। তাই দেখে উত্তর পশ্চিম দিল্লির মহেন্দ্র পার্কের বাসিন্দা তাই প্রতিবাদ করতে এগিয়ে আসেন। কিন্তু প্রতিবাদের পরিণতি যে ভয়ানক হতে পারে, তা তিনি বুঝতে পারেননি বোধহয়। শেষ পর্যন্ত জোরে গান চালানোর প্রতিবাদ করায় ২৯ বছরের যুবককে প্রাণ হারাতে হল। ঘটনায় আহত আরও দু’‌জন। মহেন্দ্র পার্কের সুশীলের মৃত্যুতে থমথমে হয়ে আছে এলাকা।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ পুলিশের কাছে একটি গোলমালের খবর যায়। তারপর দেখা যায় সুশীল ও তাঁর ভাই অনিল ঘটনায় আহত হয়ে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি হয়। সেখানেই সুশীলের মৃত্যু হয়। অনিলেন অবস্থা আশঙ্কাজনক, তাঁর চিকিৎসা চলছে। সুনীল, আরও এক ভাই, সেও আহত হয়ে হাসপাতালে ভর্তি। সে পুলিশকে জানিয়েছে, প্রতিবেশী আব্দুর সত্তারের বাড়িতে গান চলছিল। সেই সময়ে সুশীল প্রথমে পাশের বাড়িতে গানের শব্দমাত্রা কম করার জন্য আবেদন করতে জায়। গানের শব্দমাত্রা কমানো নিয়ে তারপরেই মূল ঝামেলা বাঁধে। সাত্তার ও তাঁর চার ছেলে মিলে চড়াও হয় সুশীলের উপর। তাঁকে ছুরি দিয়ে আঘাত করে। সাত্তারের স্ত্রী শাহজাহানও ঘটনার মধ্যে পড়ে আহত হন। তিনিও হাসপাতালে ভর্তি।

পুলিশ এখনও পর্যন্ত অভিযোগকারীর বয়ানের ভিত্তিতে সাত্তার ও তাঁর দুই সন্তানকে গ্রেফতার করেছে। বাকি দু’‌জনকে এখনও খুঁজে পাচ্ছে না পুলিশ।

Published by: Uddalak Bhattacharya
First published: October 28, 2020, 7:36 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर