Home /News /national /
BSP Chief Mayawati: "দলিতদের কথা ভাবে না কংগ্রেস," তাই রাজস্থানে রাষ্ট্রপতির শাসনের দাবি মায়াবতীর

BSP Chief Mayawati: "দলিতদের কথা ভাবে না কংগ্রেস," তাই রাজস্থানে রাষ্ট্রপতির শাসনের দাবি মায়াবতীর

President's Rule In Rajasthan: কংগ্রেসের অকর্মণ্যতার কথা তুলে ধরতে বহুজন সমাজ পার্টি বা বিএসপি প্রধান মায়াবতী (BSP Chief Mayawati) রাজস্থানে দলিত এবং আদিবাসীদের উপর নৃশংসতার বিভিন্ন ঘটনা তুলে ধরেন।

  • Share this:

    #লখনউ: দলিত এবং আদিবাসীদের স্বার্থের কথা সামান্যতমও ভাবে না কংগ্রেস। তাই প্রয়োজন রাষ্ট্রপতির শাসন। রাজস্থানে কংগ্রেস নেতৃত্বাধীন সরকার দলিত ও আদিবাসীদের সুরক্ষা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন বহুজন সমাজ পার্টির প্রধান মায়াবতী (BSP Chief Mayawati)। এই কারণেই বুধবার, এই রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবি জানিয়েছেন মায়াবতী। কংগ্রেসের অকর্মণ্যতার কথা তুলে ধরতে বহুজন সমাজ পার্টি বা বিএসপি প্রধান মায়াবতী (BSP Chief Mayawati) রাজস্থানে দলিত এবং আদিবাসীদের উপর নৃশংসতার বিভিন্ন ঘটনা তুলে ধরেন।

    আরও পড়ুন- সুখের তালিকায় ১৩৬ নম্বরে ভারত! "ঘৃণার তালিকার শীর্ষে থাকবে দেশ", কটাক্ষ রাহুলের

    “রাজস্থানের কংগ্রেস সরকারের অধীনে দলিত এবং আদিবাসীদের উপর অত্যাচারের ঘটনা ব্যাপকভাবে বেড়েছে। সম্প্রতি দিদওয়ানা ও ঢোলপুরে দলিত মেয়েদের ধর্ষণ, আলওয়ারে ট্রাক্টর দিয়ে এক দলিত যুবককে হত্যা এবং যোধপুরের পালিতে এক দলিতকে হত্যার ঘটনা ঘটেছে যা দলিত সমাজকে নাড়া দিয়েছে,” হিন্দিতে একটি ট্যুইটে লিখেছেন মায়াবতী (BSP Chief Mayawati)।

    আরও পড়ুন- বিহারে বিশ্বের বৃহত্তম হিন্দু মন্দির গড়তে ২.৫ কোটির জমি দান করলেন মুসলিম পরিবার!

    মায়াবতী (BSP Chief Mayawati) আরও জানান, কংগ্রেস সরকার রাজস্থানে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। বিশেষ করে দলিত ও আদিবাসীদের সুরক্ষায় এই দলের ভূমিকা নিয়ে তীব্র আক্রমণ করেছেন তিনি।

    “অতএব, এই সরকারকে বরখাস্ত করা এবং সেখানে রাষ্ট্রপতি শাসন জারি করাই উপযুক্ত। এটাই বিএসপির দাবি,” বলেন মায়াবতী।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: BSP, Mayawati

    পরবর্তী খবর