Maggi Milk Shake: ম্যাগি দিয়ে মিল্ক শেক! প্রিয় নুডলস নিয়ে 'বাঁদরামি' দেখে রেগে আগুন লোকজন

Weird Food Combination: ম্যাগি দিয়ে মিল্ক শেক! দেখেই গা গুলিয়ে উঠল অনেকের।

Weird Food Combination: ম্যাগি দিয়ে মিল্ক শেক! দেখেই গা গুলিয়ে উঠল অনেকের।

  • Share this:

    #নয়াদিল্লি: ম্যাগির তো কতরকম রেসিপি হয়। পাহাড় হোক বা সমতল, ম্যাগি বহু মানুষের আবেগে জড়িয়ে। চটজলদি পেট ভরানোর জন্য ম্যাগির জুড়ি মেলা ভার। যদিও ম্যাগির পুষ্টিগুণ নিয়ে বহু বিতর্ক রয়েছে। তবে সেসব এখানে আলোচনার বিষয় নয়। যাঁরা খেতে ভালবাসেন, তাঁরা আবার খাবার নিয়ে পরীক্ষা করতেও ভালবাসেন। কিন্তু কখনও সেসব পরীক্ষা দেখে লোকজন থ হয়ে যান। বিশেষ করে ম্যাগি নিয়ে এমন পরীক্ষা হয়তো আর আগে কেউ করেননি। ম্যাগি দিয়ে মিল্ক শেক! প্রিয় নুডলস নিয়ে এমন বাঁদরামি অবশ্য অনেকেই মেনে নেননি। ম্যাগি নিয়ে অনেকরকম পদ রান্না করেছেন বহু মানুষ। সেসব পদের বেশিরভাগ অনেকেই পছন্দ করেছেন। কিন্তু ম্যাগি দিয়ে বানানো এই মিল্ক শেক দেখেই অনেকের গা গুলিয়ে উঠেছে।

    যেখানে ভাল কিছু খাবার পাওয়া যায় না সেখানে ম্যাগি দিয়ে কাজ চালিয়ে নেওয়া যায়। ম্যাগি বিশেষত ব্যাচেলর মানুষদের সব থেকে বড় ভরসা। দ্রুত তৈরি করে নেওয়া যায়। তাড়াতাড়ি পেট ভরিয়ে দেয় এই ইনস্ট্যান্ট নুডলস। ম্যাগির সঙ্গে ডিম সহযোগে বহু পদ রান্না করা হয়। ম্যাগির সঙ্গে শাক-সবজি মিশিয়েও রান্না হয় অনেক পদ। কিন্তু ম্যাগি দিয়ে মিল্ক শেক কজন দেখেছেন! তবে এর আগেও ম্যাগি দিয়ে অদ্ভুত সব পদ রান্না করেছেন লোকজন। কিছুদিন আগে দেখা গিয়েছিল ম্যাগির লাড্ডু বানিয়েছেন একজন। একজন আবার ওরিও বিস্কুট দিয়ে ম্যাগি তৈরি করেছিলেন। তবে এবার সেসব ছাপিয়ে এসেছে ম্যাগির মিল্ক শেক। এমন এক্সপেরিমেন্ট দেখে অনেকে হেসে কুটোপাটি। কেউ আবার সিরিয়াস হয়ে এই পদের সমালোচনা করেছেন।

    আরও পড়ুন-  লাগবে না ড্রাইভিং লাইসেন্স, মাত্র ৭ টাকায় ১০০ কিমি ছুটবে সাধের বাইক! কিনবেন নাকি

    ম্যাগির মিল্ক শেক দেখে অনেকেই শিউরে উঠেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই অনেকে ক্ষোভ উগড়ে দিয়েছেন। কেউ কেউ বলেছেন, বারবার কেন ম্যাগি নিয়ে এসব পরীক্ষা করা হচ্ছে! কেউ আবার বলেছেন, এই মিল্ক শেক যে বানিয়েছে তাকে খুঁজে বের করে শাস্তি দিতে হবে।

    Published by:Suman Majumder
    First published: