মোদির ভাই অটোচালক ? ইন্টারনেটে ভাইরাল ছবি

Source: Twitter

  • Share this:

    #গুজরাত: এই মুহূর্তে ইন্টারনেটে ভাইরাল একটি ছবি! এক ভদ্রলোক, মুখে হাসি, সবুজ শার্ট পরে গুজরাতের রাস্তায় অটো চালাচ্ছেন ! দেখতে হুবহু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-র মতো! ছবিটি ছড়িয়ে পড়ার পর, সোশ্যাল মিডিয়ায় কমেন্টস-এর ঝড় ওঠে-- ইনি নাকি মোদির ছোট ভাই!

    কিন্তু নরেন্দ্র মোদিরা তো ছয় ভাই বোন। দামোদরদাস ও হীরাবেনের তৃতীয় সন্তান নরেন্দ্র মোদি । জ্যেষ্ঠ সন্তান সোমাভাই মোই বর্তমানে চাকরি থেকে অবসর নিয়েছেন। মোদির আর এক দাদা প্রহ্লাদভাই মোদি গুজরাতে নিজস্ব মুদির দোকান চালান। নরেন্দ্র মোদির ভাই অমৃতভাই মোদি লেদ মেশিন অপারেটরের কাজ করেন আর তাঁদের সবচেয়ে ছোট ভাই পঙ্কজভাই মোদি উচ্চপদস্থ সরকারি কর্মচারী। কাজেই যা দেখা যাচ্ছে, মোদি পরিবারের কোনও সন্তানই তো অটো চালান না! তা হলে ছবির এই অটো চালক আসলে কে?

    অবশেষে খোঁজ নিয়ে জানা যায় আসল সত্যিটা ! ছবির এই ভদ্রলোক আদপে তেলেঙ্গানার আদিলাবাদ জেলার এক অটো চালক। নরেন্দ্র মোদির সঙ্গে দূর দূরান্তের কোনও রক্তের সম্পর্ক তাঁর নেই। কিন্তু ঘটনাচক্রে তাঁর চেহারার সঙ্গে আশ্চর্য মিল রয়েছে দেশের প্রধানমন্ত্রীর। সেই এক চেহারা, দাড়িটাও যেন মোদিজির মতো! এই চেহারার জন্যই তিনি ওই রুটের যাত্রীদের মধ্যে বেজায় জনপ্রিয় ! অনেক যাত্রী তাঁর সঙ্গে যেচে সেলফি তোলেন, কিংবা ছবি তুলে রাখেন!

    Source: Twitter Source: Twitter

    দিন কয়েক আগে সেরকমই একটি ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু যিনি ছবিটা শেয়ার করেন, তিনি মজার ছলে ক্যাপশনে লেখেন, ইনি নরেন্দ্র মোদির ছোট ভাই এবং এখনও অটো চালাচ্ছেন। ব্যস, মুহূর্তে ভাইরাল!

    First published: