দেশ

corona virus btn
corona virus btn
Loading

সনিয়া গান্ধির জন্মদিন, দীর্ঘায়ু কামনায় বার্তা দিলেন নরেন্দ্র মোদি

সনিয়া গান্ধির জন্মদিন, দীর্ঘায়ু কামনায় বার্তা দিলেন নরেন্দ্র মোদি
আজ সনিয়া গান্ধির জন্মদিন।

এ বছর সনিয়া ৭৪ এ পড়লেন। চিকিৎসকদের পরামর্শে আপাতত গোয়ায় রয়েছেন সনিয়া গান্ধি।

  • Share this:

#নয়াদিল্লি: আজ জন্মদিন। কিন্তু প্রতিবারের মতো উদযাপন নয়, বরং নিরিবিলিতে কাটাচ্ছেন কংগ্রেস সুপ্রিমো সনিয়া গান্ধি। তবে শুভেচ্ছাবার্তা আসছেই নানা জায়গা থেকে। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। যতই বিরোধিতা থাক, রাজনীতির মঞ্চে. শুভদিনে সৌহার্দ্যে ছেদ পড়ল না।

এদিন নরেন্দ্র মোদি ট্যুইটারে লেখেন," শ্রীমতী সনিয়া গান্ধিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ঈশ্বর তাঁকে সুস্বাস্থ্যের অধিকারী ও দীর্ঘজীবী করুন।" কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়িও শুভেচ্ছা জানান সনিয়া গান্ধিকে।

এ বছর সনিয়া ৭৪ এ পড়লেন। চিকিৎসকদের পরামর্শে আপাতত গোয়ায় রয়েছেন সনিয়া গান্ধি। দূষণ-জর্জরিত দিল্লিতে তাঁর বুকের সংক্রমণ ফের মাথাচাড়া দিতে পারে, এই সন্দেহেই তাঁকে রাজধানী থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা। গোয়ায় সোনিয়ার সঙ্গে রয়েছেন রাহুলও। প্রতি বছর সনিয়ার জন্মদিনে যে ভাবে উল্লাসে মাতেন সমর্থকরা, যে উদযাপনের ছবিটা দেখা যায় তাঁকে ঘিরে, এবার তা থাকছে না। কার্যালয়গুলিতেও কোনও অনুষ্ঠান চান না সনিয়া। মূলত করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবং কৃষক বিক্ষোভের প্রতি সমর্থনে কোনও রকম আন্দদোৎসব থেকেই বিরত থাকছেন সনিয়া।

Published by: Arka Deb
First published: December 9, 2020, 4:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर