Home /News /national /
Modi On Law Minister| Viral Video: 'গানে-নাচে' ভাইরাল কেন্দ্রীয় আইনমন্ত্রী! দেখে ট্যুইট বার্তায় কী বললেন প্রধানমন্ত্রী মোদি?

Modi On Law Minister| Viral Video: 'গানে-নাচে' ভাইরাল কেন্দ্রীয় আইনমন্ত্রী! দেখে ট্যুইট বার্তায় কী বললেন প্রধানমন্ত্রী মোদি?

আইনমন্ত্রীর নাচে মোদির প্রতিক্রিয়া

আইনমন্ত্রীর নাচে মোদির প্রতিক্রিয়া

Modi On Law Minister: নাচের সেই ভিডিও শেয়ার করলেন কিরণ রিজ্জু (Kiren Rijiju) নিজেই। মুহূর্তে ভাইরাল(Viral Video)।প্রতিক্রিয়া প্রধানমন্ত্রী মোদিরও।

  • Share this:

    #নয়াদিল্লি : আগেই গান গেয়ে ভাইরাল (Viral Video) হয়েছেন সোশ্যাল মিডিয়ায় এবার অরুণাচল প্রদেশের ট্রাডিশনাল নাচে মন ভরালেন নেটিজেনদের কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজ্জু (Kiren Rijiju)। গ্রামবাসীদের সঙ্গে নাচের সেই ভিডিও শেয়ার করলেন নিজেই। আর মুহূর্তে ভাইরাল হল সেই নাচের ভিডিও। তবে সেখানেই শেষ নয় রিজ্জুর নাচের সেই ভিডিও নিজেই রিট্যুইট করে প্রশংসায় ভরিয়ে দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেদ্র মোদি (Modi On Law Minister)।

    সাধারণ মানুষ থেকে শুরু সেলেব তারকা, নানা সময়ে নানান মানুষের বিভিন্ন কর্মকাণ্ডের ভাইরাল ভিডিও (viral video) দেখা যায় স্যোশাল মিডিয়ায়। তবে এবারে কোন সাধারণ মানুষ নয়, সোজা কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজু (kiren rijiju) ভাইরাল হলেন তাঁর সাংস্কৃতিক কীর্তিতে। '

    অরুণাচল প্রদেশে একটি অনুষ্ঠানে এসে স্থানীয় গ্রামবাসীদের মধ্যমনি হয়ে নাচতে দেখা গেল তাঁকে। ট্রাডিশনাল সুরের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ সেই নাচের ভিডিও শেয়ার করেছেন আইনমন্ত্রী নিজেই। আর শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে তা বিদ্যুতের গতিতে ভাইরাল (Viral Video) হয় নেটমাধ্যমে।

    এমনকি প্রধানমন্ত্রী মোদি (Modi On Law Minister) নিজেই সেই পোস্ট রি-ট্যুইট করে প্রশংসা করেছেন কিরণ রিজিজুকে। ট্যুইট বার্তায় মোদি লেখেন আমাদের আইনমন্ত্রী কিরণ রিজিজু একজন ভাল নৃত্যশিল্পীও! একইসঙ্গে তিনি লেখেন, (Modi On Law Minister)  অরুণাচল প্রদেশের প্রাণবন্ত এবং গৌরবময় সংস্কৃতি দেখে ভালো লাগছে ...

    প্রসঙ্গত, দিন পাঁচেক আগেই হঠাৎ নেটমাধ্যমে একইভাবে ভাইরাল হন কিরণ। যে কারণে ভাইরাল হলেন আইনমন্ত্রী তা রীতিমত প্রশংসার নজির সৃষ্টি করে। অরুণাচলে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে এসে স্টেজে উঠে নিজেই মাইক্রোফোন নিয়ে তিনি গান গাইলেন। মুগ্ধ করলেন শ্রোতাদের।

    ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার। তরুণ আমলাদের সঙ্গে সম্পর্কিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজিজু। সেখানে অরুণাচল সিভিল সার্ভিসের অফিসারদের অনুরোধে তাঁদের খুশি করতে একটি গান পরিবেশন করেন কেন্দ্রীয় আইনমন্ত্রী। তাঁর গাওয়া গান সকলের হৃদয় স্পর্শ করে যায়। একদম পেশাদার গায়কদের মতই ভালো লাগে তাঁর গান সবার।

    ১৯৮১ সালের ‘ইয়ারানা’ ছায়াছবির বিখ্যাত গান ‘তেরে জাইসা ইয়ার কাহান’ গান গেয়ে সকলের মন জয় করে নেন তিনি। কেন্দ্রীয় আইনমন্ত্রীর এই রূপ দেখে অনেকেই অবাক হয়ে যান। সেইসঙ্গে তাঁর গানের গলারও অনেক প্রশংসা করেন। সেইসঙ্গে তাঁর গাওয়া এই গান মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Kiren Rijiju, PM Modi, Viral Video

    পরবর্তী খবর