Home /News /national /
Minor Girl Raped: পাঁচ বছর ধরে নিজের বাবা-দাদার হাতে ধর্ষণের শিকার নাবালিকা! দাদু-কাকাও ছাড়েনি ১১ বছরের মেয়েকে !

Minor Girl Raped: পাঁচ বছর ধরে নিজের বাবা-দাদার হাতে ধর্ষণের শিকার নাবালিকা! দাদু-কাকাও ছাড়েনি ১১ বছরের মেয়েকে !

Minor Girl Raped: নাবালিকার স্কুলের তৎপরতায় সামনে আসে গোটা ঘটনা।

  • Share this:

    #পুণে: বাড়িতেই খুলে বসা হয়েছিল অপরাধের কারখানা। মেয়েরা যখন নিজেদের পরিবারের কাছেই সুরক্ষিত নয়, তখন সেটা চরম লজ্জার বিষয়। সম্প্রতি এক ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুনের (Minor Girl Raped)১১ বছরের নাবালিকাকে হতে হল নিজের পরিবারের কাছেই নির্যাতিত। শনিবার এই ঘটনায় সামনে আনে পুণের পুলিশ।

    জানা গিয়েছে নিজের বাবা ও দাদার কাছে দীর্ঘ পাঁচ (Minor Girl Raped) বছর ধরে ধর্ষণের শিকার ১১ বছরের নাবালিকা। তার বয়স যখন মাত্র ৬ বছর সেই বয়স থেকেই মেয়েটির নিজের বাবা এবং দাদা বাড়িতেই নিয়মিত ধর্ষণ করেছে। এমনকি নাবালিকার দাদু এবং দূরের সম্পর্কের কাকু নিয়মিত শ্লীলতাহানিও করত মেয়েটির। কিন্তু পাঁচ বছর ধরে সামনে আসেনি এই ঘটনা। অবশেষে শনিবার পুণের পুলিশ গোটা ঘটনা সামনে আনে।

    পুলিশের তরফে জানা গিয়েছে ওই নাবালিকার বাবা, দাদা, দাদু এবং কাকুর বিরুদ্ধে ইনডিয়ান প্যানেল কোডে ধর্ষণ (Minor Girl Raped) এবং শ্লীলতাহানির অভিযোগে কেস ফাইল করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নাবালিকার বাবার এবং দাদার বিরুদ্ধে ৩৭৬ ধারায় কেস করা হয়েছে। বাবার বয়স ৪৫। দাদুর বয়স ৬০। দাদু এবং কাকার বিরুদ্ধে ৩৫৪ ধারায় কেস ফাইল করা হয়েছে। ওই নাবালিকাকে আপাতত রাখা হয়েছে পুণের বন্দগাডেন পুলিশ স্টেশনে।

     আরও পড়ুন: বিদ্যা বালন থেকে জাহ্নবী কাপুর ! ক্যামেরা বন্দি বলিউডের ঝকঝকে তারকারা! দেখুন ছবি

    জানা গিয়েছে নাবালিকার পরিবার আগে বিহারের বাসিন্দা ছিল। কিন্তু কয়েক বছর ধরেই কাজের সূত্রে পূণেতে (Minor Girl Raped) ছিল তারা। গোটা বিষয়টি সামনে আসে ওই নাবালিকার স্কুলের তরফ থেকে। স্কুলে বাচ্চাটিকে শেখানো হয়, কাকে বলে গুড টাচ আর কাকে বলে ব্যাড টাচ। এই সময়েই স্কুলের টিচারদের কাছে সব কথা খুলে বলে ওই নাবালিকা। তখনই সবটা সামনে আসে। দেরি না করে থানায় অভিযোগ জানায়।

    তারপরেই জানা যায় ২০১৭ সালে প্রথম নাবালিকার বাবা ধর্ষণ করে । এর পর তার দাদা। এবং ঠিক পর পরেই একে একে দাদু এবং কাকুর বিকৃত লালসার শিকার হয় ওই খুদে। পুলিশের (Minor Girl Raped) তরফে জানানো হয়েছে এটি ধর্ষণের অভিযোগ। যদিও এটি গণ-ধর্ষণ নয়। এক সময়ে ধর্ষণ না হলেও পাঁচ বছর ধরে এই নারকীয় ঘটনার শিকার ওই নাবলিকা। উপযুক্ত শাস্তি দাবি করা হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Police, Pune

    পরবর্তী খবর