Home /News /national /

মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে দুই জঙ্গির গুলিতে ঝাঁজরা CID অফিসার, হাতে এল CCTV ফুটেজ

মসজিদে নামাজ পড়তে যাওয়ার পথে দুই জঙ্গির গুলিতে ঝাঁজরা CID অফিসার, হাতে এল CCTV ফুটেজ

রাত ৮ টার দিকে জেলা শ্রীনগরের মেনগনওয়ারী নওগাম এলাকায় নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় মসজিদের সামনে দু'জন অজ্ঞাতপরিচয় জঙ্গি হঠাৎই নির্বিচারে গুলি চালায় ওই আধিকারিকের উপর।

  • Share this:

    #শ্রীনগর: মঙ্গলবার জম্মু ও কাশ্মীরের রাজধানী শ্রীনগরে ফের জঙ্গি হামলা । পুলিশ সূত্রে খবর, শ্রীনগরের মেনগনওয়ারি নওগাম এলাকায় দুই জঙ্গি পিস্তল দিয়ে একজন সিআইডি অফিসারকে হত্যা করে। ঘটনার সিসিটিভি ফুটেজ এসেছে পুলিশের হাতে ।

    শ্রীনগরের এক পুলিশ মুখপাত্র জানিয়েছেন, “রাত ৮ টার দিকে জেলা শ্রীনগরের মেনগনওয়ারী নওগাম এলাকায় নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় মসজিদের সামনে দু'জন অজ্ঞাতপরিচয় (জঙ্গি) হঠাৎই নির্বিচারে গুলি চালায় ওই আধিকারিকের উপর।

    তিনি জানান, আইজিপি কাশ্মীর, ডিআইজি সিকেআর এবং এসএসপি শ্রীনগর ঘটনাস্থলে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    স্থানীয় সংবাদ সংস্থা গ্লোবাল নিউজকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, "প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে, দু'জন জঙ্গি পুলিশ পরিদর্শক পারভেজ আহমদ দা’র ছেলে গুলাম নবি দা’রকে পিস্তল থেকে গুলি করার সময় সে মাগরিবের নামাজ পড়তে গিয়েছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে দু'জন জঙ্গি পিস্তল দিয়ে গুলি চালিয়েছে। তাদের সনাক্তকরণ করার চেষ্টা চলছে। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

    এই ঘটনায়, গুলাম নবি গুরুতর আঘাত পান এবং তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানেই মারা যান তিনি। নবি’র পরিবারে স্ত্রী এবং ১৩ বছরের কন্যা ও ১০ বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

    Published by:Simli Raha
    First published:

    Tags: CID officer, Srinagar, Terror Attack

    পরবর্তী খবর